আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

বিএনপি পরাজিত হয়নি- বিএনপির মহাসচিব

সোমবার, ১৭ জুন ২০১৯, বিকাল ০৫:৫৮

ঠাকুরগাঁও প্রতিনিধি: নিরপেক্ষ, তত্ত¡াবধায়ক সরকারের অধীনে আবারো নির্বাচনের দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনের মাঠে জনগণকে অস্ত্র মনে করে নির্বাচনে গিয়েছিলাম। কিন্তু আমার সেই অস্ত্র লুন্ঠন করে আ’লীগ। বন্দুকের জোরে ক্ষমতা দখল করেছে তারা। এভাবে জনগনকে পরাজিত করেছে আওয়ামীলীগ, বিএনপি পরাজিত হয়নি। এজন্যে আন্দোলন সৃষ্টি করে সরকারকে বাধ্য করতে হবে নতুন ভাবে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়ার। সোমবার দুপুরে হরিপুর উপজেলার বিএনপি আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় বিএনপি বতর্মান সংসদকে অবৈধ বলা, অবৈধ সংসদে বিএনপির পক্ষে অংশ নেওয়া এবং নির্বাচিত হয়ে নিজে সংসদে না যাওয়ার বিষয়ে বিস্তারিত বর্ননা দেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কর্মী সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি আসগর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষক দলের সভাপতি আনেয়ারুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied