আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

যোগ্যতার ভিত্তিতেই পুলিশে নিয়োগ- কুড়িগ্রামের নবাগত এসপি

সোমবার, ২৪ জুন ২০১৯, রাত ০৮:০৫

সোমবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রিপন কুমার মোদক, সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বিনিময়ের পর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে জেলার আইনশৃংখলার উন্নয়নে আলোচনা করেন।

এসময় পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, প্রধানমন্ত্রীর প্রত্যাশা অনুযায়ী মাদক, সন্ত্র্রাস, জুয়া নির্মুলে কঠোর ভুমিকা রাখা হবে। তিনি আরো বলেন আগামী ২৯ জুন কুড়িগ্রাম পুলিশ লাইন মাঠে শুধুমাত্র যোগ্যতার ভিত্তিতে পুলিশ কনস্টবেল পদে লোক নিয়োগ করা হবে। এতে কোন ঘুষ দুর্নীতিকে প্রশ্রয় দেয়া হবে। পুলিশে নিয়োগের জন্য কারো সাথে কোন আর্থিক লেনদেন না করা পরামর্শ দেন তিনি।

মন্তব্য করুন


 

Link copied