আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রসিক মেয়রের চিকিৎসায় অবহেলা, এ্যাপোলো হাসপাতালের বিরুদ্ধে তদন্ত কমিটি

সোমবার, ২৫ নভেম্বর ২০১৩, বিকাল ০৭:২২

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে প্রকাশ, রংপুর সিটি মেয়রের অভিযোগের প্রেক্ষিতে রংপুর মেডিকেল কলেজের অর্থপেডিকস্ বিভাগের সহকারী অধ্যাপক একেএম আব্দুর রউফকে তদন্ত কমিটির প্রধান করে এবং একই বিভাগের রেজিষ্টার মো: ইউনুছ কমিটির সদস্য করা হয়েছে। কমিটিকে দ্রুত রিপোর্ট দিতে বলা হয়েছে।

এ বিষয়ে রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু বলেন, আমি দুই মাস আগে অভিযোগ করেছি। মামলা হয়েছে। এখনো কার্যত কোন ব্যবস্থা ন্ওেয়া হয়নি। এ্যপালো হসপিটাল কর্র্তৃপক্ষ ১৪ লাখ টাকা চিকিৎসার খরচ নিলেও চিকিৎসা অবহেলা করে হাড় ভাঙ্গা অবস্থায় রেখে দেওয়ায় দীর্ঘদিন আমি কাজ করতে পারছি না।

তদন্ত কমিটির প্রধান ডা.আব্দুর রউফ জানান, আমরা তদন্ত শুরু করেছি। যথাসময়েই রিপোর্ট দেয়া হবে।

প্রসঙ্গত গত ১ লা অক্টোবর রসিক মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু চিকিৎসা অবহেলার জন্য পাচ কোটি টাকার ক্ষতি পূরণ মামলা করেন ঢাকার এ্যাপেলো হাসপাতালের বিরুদ্ধে।

মন্তব্য করুন


 

Link copied