আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সৈয়দপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের এক মাসের কারাদন্ড

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, বিকাল ০৭:৩৯

আজ বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত য্বুক হচ্ছে মো. কায়সার (২৮)। সে শহরের পুরাতন বাবুপাড়ার আকবর আলীর ছেলে বলে জানা গেছে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম মানবিক শাখার একশিক্ষার্থী। শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার বাড়ি থেকে বিদ্যালয়ে আসার-যাওয়ার পথে ওই ছাত্রীকে দীর্ঘদিন যাবৎ উত্ত্যক্ত করে আসছিল বখাটে মো. কায়সার (২৮)। এ ঘটনায় একাধিকবার তাকে সর্তক করা হয় এবং তাঁর পরিবারের সদস্যদের বিষয়টি জানানো হয়। কিন্তু তাতেও কোন কাজ হয়নি।

এদিকে, প্রতিদিনের মতো ঘটনার দিন গতকাল বুধবারও স্কুলে যাওয়া পথে ওই স্কুল ছাত্রীকে বখাটে কায়সার শহরের বঙ্গবন্ধু সড়কের পুরাতন বাবুপাড়া মোড়ে উত্ত্যক্ত করে। আর ওই স্কুল ছাত্রী বিদ্যালয়ে পৌঁছে ঘটনাটি প্রধান শিক্ষককে অবহিত করেন। এরপর ওই বখাটেকে শহরের পুরাতন বাবুপাড়ার মোড় সংলগ্ন এলাকা থেকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে স্কুল ছাত্রীকে উত্ত্যক্তে দায়ে কায়সারকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা স্কুল ছাত্রীকে উত্ত্যক্তে অভিযোগে ভ্রাম্যমান আদালতে এক বখাটের এক মাসের কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দন্ডপ্রাপ্ত কায়সারকে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied