আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

অজ্ঞান পার্টির খপ্পরে বদরগঞ্জের সাংবাদিক আলতাফ হোসেন দুলাল

সোমবার, ১ জুলাই ২০১৯, বিকাল ০৭:০৮

আজ সোমবার বিকালে তাকে সৈয়দপুর বাস টার্মিনাল হতে উদ্ধার করা হয়। তিনি বগুড়ার শিবগঞ্জ থেকে ফেরার পথে বিআরটিসি’র একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন । বর্তমানে তিনি সম্পূর্ণ অবচেতন অবস্থান রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত তাঁর জ্ঞান ফিরে আসেনি বলে জানা গেছে।

জানা গেছে, দৈনিক প্রথম আলো পত্রিকার রংপুরের বদরগঞ্জ প্রতিনিধি আলতাফ হোসেন দুলাল ঘটনার দিন সোমবার দুপুর আনুমানিক ১২টার দিকে একটি বিআরটিসি বাসে করে রংপুরে আসছিলেন। পথিমধ্যে ওই বিআরটিসি বাসের ভেতরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। অজ্ঞান পার্টির সদস্যরা বাসের মধ্যে তাকে কৌশলে চেতনানাশক কিছু খাইয়ে অজ্ঞান করে। পরে অজ্ঞান পার্টির সদস্যরা তাঁর প্যান্টের পকেটে থাকা টাকা পয়সা হাতিয়ে নেয়। এরপর পথিমধ্যে বিআরটিসির বাসের লোকজন ঘটনাটি টের পান। ততক্ষণে বাসটি রংপুর থেকে নীলফামারীর সৈয়দপুরে দিকে রওয়ানা হন। পরবর্তীতে বাসের লোকজন সাংবাদিক আলতাফ হোসেন দুলালের প্যান্টের প্যাকেটে থাকা পত্রিকার পরিচয়পত্র দেখে তাঁর পরিচয় নিশ্চিত হয়। এরপর তাঁর মুঠোফোনে থাকা নম্বর থেকে তাঁর নিকটজন বদরগঞ্জের রাঁধানগর ইউনয়িনের মন্ডলপাড়ার বাসিন্দা মো. মশিউর রহমানকে কল করে সাংবাদিক আলতাফ হোসেন দুলালের ঘটনাটি অবহিত করা হয়। পরবর্তীতে বিআরটিসি বাসের লোকজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়া সাংবাদিক আলতাফ হোসেন দুলালকে বেলা ৩টা ১৫ মিনিটে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন বিআরটিসি বাস কাউন্টারের নামিয়ে দেয়। এরপর অজ্ঞান অবস্থায় সাংবাদিক দুলালকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসাপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সাংবাদিক দুলালের ভাই আশরাফুল হক সহ পরিবারের সদস্যরাসহ প্রথম আলোর রংপুরের তারাগঞ্জ প্রতিনিধি রহিদুল মিয়া আজাদ সৈয়দপুর হাসাপাতালে ছুঁটে আসেন। পরে সেখান থেকে বিকেলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে সাংবাদিক আলতাফ হোসেন দুলাল রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মেডিসিন বিভাগে ২৯ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত তাঁর জ্ঞান ফিরে আসেনি। তবে তাঁর পকেট থেকে অজ্ঞান পার্টির সদস্যরা কত টাকা হাতিয়ে নিয়েছে তা সঠিকভাবে জানা সম্ভব হয়নি।

এদিকে, প্রথম আলো পত্রিকার বগুড়ার শিবগঞ্জ প্রতিনিধি জামিল আহমেদ পরাগ জানান, সাংবাদিক আলতাফ হোসেন দুলাল তাঁর কাছেই এসেছিলেন এবং দুপুর আনুমানিক ১২টার দিকে তাঁর সঙ্গে দেখা করে চলে যান। এ সময় তাঁর সঙ্গে কিছু টাকা-পয়সাও ছিল বলে জানান তিনি ।

মন্তব্য করুন


 

Link copied