Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ :: ৮ কার্তিক ১৪২৬ :: সময়- ৩ : ০১ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / দিনাজপুর বাসের চাপায় কিশোর নিহত; সড়ক অবরোধ

দিনাজপুর বাসের চাপায় কিশোর নিহত; সড়ক অবরোধ

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে: দিনাজপুর বিরলে দুরপাল্লা যান রাহবার পরিবহনের একটি কোচের চাকায় পৃষ্ট হয়ে আব্দুল হাকিম আনন্দ (১৭) নামক এক কিশোর নিহত হয়েছে ।

ঘটনাটি ঘটেছে,আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে বিরল উপজেলার ডাঙ্গা পাড়া নামক এলাকায়। নিহত আব্দুল হাকিম আনন্দ বিরল উপজেলার সেনিয়্পাড়া গ্রামের আবু হানিফের ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানান , আব্দুল হাকিম আনন্দ বাড়ী থেকে বাইসাইকেল নিয়ে দিনাজপুর শহরের কাজের সন্ধানে যাচ্ছিল । বাড়ী থেকে বাইসাইকেল নিয়ে মহাসড়কে উঠার সময় বিপরীত দিক থেকে রাহবার পরিবহনের একটি কোচ আব্দুল হাকিমকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায় । কোচের চাকায় পৃষ্ট হয়ে ঘটনা স্থালেই সে মারা যায় । স্থানীয় একত্রিত হয়ে মহাসড়ক অবরোধ করে ঘন্টাব্যাপি বিক্ষোভ করে। পরে ঘটনা স্থলে পুলিশ আসলে স্থানীয়দের সাথে আলোচনা করে অবরোধ তুলে দেয় ।

বিরল থানার ওসি এ,টি,এম, গোলাম রসুল সড়ক দূর্ঘটনায় এক কিশোরের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনা স্থলে গিয়েছে । তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful