আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নাগেশ্বরীতে নছিমনের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

শনিবার, ৬ জুলাই ২০১৯, বিকাল ০৬:৪৩

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে ওই রফিকুল ইসলাম (১৮) কলেজ থেকে বাইসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। কলেজের মাত্র ২০/০৩ গজ দূরে নাগেশ্বরী-কুড়িগ্রাম সড়কে তাকে পিছন থেকে একটি নছিমন চাপা দেয়। পরে গুরুতর আহতাবস্থায় দ্রুত নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, গরু ভর্তি নছিমন ও ধান ভর্তি করিমনের অভার টেকিং প্রতিযোগীতার কারনে এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর নছিমন-করিমন গাড়ি দুটি ফেলে রেখে চালকরা পালিয়ে যায়।

এদিকে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র রফিকুলের মৃত্যুর ঘটনায় এলাকার বিক্ষুব্ধ ছাত্র-জনতা প্রায় ২ঘন্টা সড়ক অবরোধ করে এর প্রতিবাদ জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নাগেশ্বরীর এএসপি (সার্কেল) লুৎফর রহমান জানান,আমরা গাড়ি আটক করেছি এবং এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied