Templates by BIGtheme NET
আজ- শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ :: ৩০ অগ্রহায়ণ ১৪২৬ :: সময়- ২ : ৫০ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / বিএনপি’র সমর্থন থাকায় মানুষ হরতাল প্রত্যাখান করেছে- দিনাজপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী

বিএনপি’র সমর্থন থাকায় মানুষ হরতাল প্রত্যাখান করেছে- দিনাজপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকে: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি বলেছেন, গ্যাসের মূল্য বৃদ্ধির ইস্যু করে বাম দলগুলো’র হরতাল বিএনপি’র সমর্থন থাকায় এদেশের মানুষ হরতাল প্রত্যাখান করেছে। গ্যাসের মূল্য বাজার ব্যবস্থার সাথে সামঞ্জস্য রেখে বৃদ্ধি করা হয়েছে। তার পরেও গ্যাসের মূল্য বৃদ্ধির ইস্যু করে বাম দলগুলো গত ৭ জুলাই হরতালের ডাক দিয়েছিল। কিন্তু,ওই হরতালে বিএনপি’র সমর্থন থাকায় এদেশের মানুষ হরতাল প্রত্যাখান করেছে। কারণ এদেশের মানুষ বিএনপি’র আর কোন কথা শুনতে চায়না। ফলে দেশের মানুষ হরতার মানেনি। শেখ হাসিনার বলিষ্ট নের্তৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে রুপান্তরিত হয়েছে। এদেশের মানুষের আওয়ামীলীগের উপর আস্থা এবং বিশ্বাস দুটোই আছে। দেশের উন্নয়ন এভাবে চলতে থাকলে আগামী ২০৩০ সালের পর আর আমাদের কোন সংস্থার কাছ থেকে ঋণ নিতে হবেনা। বাংলাদেশ ঋণ দিবে।

আজ সোমবার দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ চত্বরে ৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয় (চৌধুরীডাঙ্গী,সাহাপুর, নিজামপুর তেঁতুল তোলা, ফতেপুর, ডুমুরিয়া) এর নতুন ভবনের উদ্ধোধন শেষে হলরুমে একই সাথে একাধিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিরল ইউএনও এবিএম রওশন কবীরের সভাপতিত্বে এবং উপজেলা রিসোর্স কর্মকতা মোস্তাফিজুর রহমানের সঞ্চালোনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিল্পপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম এবং বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসূল।

বক্তব্য শেষে একই মঞ্চে নৌপরিবহন প্রতিমন্ত্রী প্রধান অতিথি খালিদ প্রধানমন্ত্রী কার্যালয় কৃর্তক বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগাম ব্যতীত) শীর্ষ কর্মসূচীর আওতায় ক্ষুদ্র নৃ-তাত্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়নে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বৃত্তি প্রদান এবং উপজেলা পরিষদের অর্থায়নে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, বাইসাইকেল ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। এরপর তিনি সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্ধোধন, বিজ্ঞান ক্লাবের উদ্ধোধন, ফায়ার সার্ভিসের কার্যক্রম উদ্ধোধন, স্বর্ণপাড়া গুচ্ছগ্রামের উদ্ধোধন ও দলিল হস্থান্তর,এবং সর্বশেষ তিনি স্বর্ণপাড়া এলাকার ১০০ টি বাড়ীতে বিদ্যুতের নতুন সংযোগের উদ্ধোধন করেন। অনুষ্ঠানে আগে তিনি উপজেলার কাঞ্চন গনির মোড় থেকে শ্রীকৃষ্ণপুর গুচ্ছগ্রাম পর্যন্ত রাস্তার পাকা করণ কাজের শুভউদ্ধোন করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful