Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ :: ৩ কার্তিক ১৪২৬ :: সময়- ৩ : ১৫ অপরাহ্ন
Home / মিডিয়া / এটিএন বাংলা-র ২৩ বছরে পর্দাপণ উপলক্ষে রংপুরে অনুষ্ঠান

এটিএন বাংলা-র ২৩ বছরে পর্দাপণ উপলক্ষে রংপুরে অনুষ্ঠান

খবর বিজ্ঞপ্তি: রংপুরে সবার শুভেচ্ছায় পালিত হলো দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ২৩ বছরে পর্দাপণ অনুষ্ঠান ।

এ উপলক্ষে সোমবার দুপুরে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা । জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন : এটিএন বাংলা-র বিভাগীয় প্রতিনিধি মাহবুবুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন : বিশিষ্ট সাংবাদিক আবদুস সাহেদ মন্টু , প্রেসক্লাব সভাপতি সদরুল আলম দুলু . সাধারণ সম্পাদক রশীদ বাবু , চ্যানেল আই-এর সাংবাুিদক মেরিনা লাভলী বাংলাভিশনের সাংবাদিক জুয়েল আহমেদ, রাফাত হোসেন বাঁধন , এসএ টিভির রেজাউল ইসলাম বাবু , চ্যানেল নাইন এর রফিকুল ইসলাম .ও সাংবাদিক হুমায়ুন কবির মানিক।

অনুষ্ঠানে ভিডিও জার্নালিষ্ট এসোসিয়েশনের পক্ষে সভাপতি জনি ও সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন এবং উত্তরাঞ্চলীয় সাংবাদিক সোসাইটি পীরগঞ্জ রংপুরের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

এসময় উপস্থিত ছিলেন , এই সংগঠনের সভাপতি ও জয়ভিশন পত্রিকা সম্পাদক এজিএম মাসুদ সরকার মজনু , সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তফা , এসটিভি বাংলা প্রতিনিধি শরিফা বেগম শিউলি , মোহাম্মদ রবীন চৌধুরী, কোরবান আলী লিটন বক্তারা এটিএন বাংলার প্রতি তাদের আস্থা ও শুভকামনা জানান ।

অনুষ্ঠানের শুরুতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে তাঁর স্মৃতির প্রতি সম্মাণ জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful