আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বর্তমান সরকারের সময় কেউ না খেয়ে মারা যাবে না- রংপুরে বাণিজ্য মন্ত্রী

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, রাত ০৮:৩৫

এসময় বন্যাদুর্গত জনতার উদ্যেশ্যে তিনি বলেন, বর্তমান সরকারের সময় কেউ না খেয়ে মারা যাবে না । প্রত্যেক মানুষকে সরকারী ভাবে সাহায্য প্রদান করা হবে ।  কৃষিতে আমরা স্বয়ং সম্পন্ন। তাই খাদ্য শস্যে আমরা স্বয়ং সম্পন্ন হয়েছি। পাশাপাশি ফলমূলেও স্বয়ং সম্পন্ন হতে হবে। এবারে চাহিদার তুলনায় ধান ও আলু বেশী উৎপাদন হয়েছে। এসব খাদ্যশস্য বিদেশে রপ্তানী করা হচ্ছে।তিনি বলেন আমাদের দেশে এবছর প্রচুর কাঁঠাল উৎপাদন হয়েছে। দেশীয় চাহিদা মেটানোর পাশাপাশি এ ফল বিদেশে রপ্তানির চিন্তাভাবনা করা হচ্ছে।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন ও ছাওলা ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম। বাণিজ্য মন্ত্রী টিপু ম্ুিন্স পরে রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত তিন দিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন করেন ।

এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধানের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান তানজিনা আফরোজ ও উপজেলা কৃষি কর্মকর্তা শামিমুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied