আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

গাইবান্ধায় ট্রেন চলাচলে বাধাগ্রস্থ ॥ যানচলাচল বন্ধ

বুধবার, ২৭ নভেম্বর ২০১৩, দুপুর ০৪:৩৮

এদিকে অবরোধকে কেন্দ্র করে পলাশবাড়ি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আব্দুর রশিদ ও তার সমর্থকদের সাথে কাশিয়াবাড়ি সড়কের গোয়ালপাড়ায় থানা যুবদলের ফরিদুর রহমান রুবেল গ্র“পের নেতাকর্মীদের সাথে ধাওয়া পাল্টা-ধাওয়া ও মারপিটের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়। এছাড়া পলাশবাড়ি-গাইবান্ধা সড়কের গ্রামীণ ব্যাংক, উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, ঠুটাপুকুর, গড়েয়া এলাকা এবং পলাশবাড়ি-আমলাগাছি সড়কের কামারপাড়া ও দুর্গাপুর এলাকায় অবরোধ কর্মসূচীর নামে কতিপয় দুর্বৃত্ত পথচারীদের মালামাল ছিনতাই করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জেলা শহরে ১৮ দলের উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। পরে রেলষ্টেশন অবরোধ করে অপর একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন ১৮ দলের আহবায়ক ও জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খান বাবু, জেলা জামায়াতের আমীর ডাঃ আব্দুর রহিমসহ অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন অ্যাড. মিজানুর রহমান মিজান, মাহমুদুন্নবী টিটুল, শাকিল ইসলাম পাপুল, মমতাজুল ইসলাম খামারী, আব্দুল কাফি মন্ডল, মাহমুদুন্নবী রিটু, কামরুল হাসান সেলিম, রফিকুল ইসলাম নয়া, অ্যাড. হানিফ বেলাল, মোশাররফ হোসেন বাবু, শফিকুল ইসলাম লিপন, মুসা আহমেদ, শফিকুল ইসলাম রুবেল, সাজ্জাদ হোসেন পল্টন, শাহীন মাহমুদ, খন্দকার জামিরুল ইসলাম, তুষার লোহানী, মোস্তাক হোসেন ডলার, বিপুল কুমার দাস, কামরান নাহিদ, খান মোঃ কাওছার সুজন, হারুন অর রশিদ রাহাদ, অ্যাড. মাজহারুল ইসলাম সোহেল, সামিউল ইসলাম শামিম, শেখ রাব্বি, নাহিদ মিয়া, জয়নাল আবেদীন, ওমর ফারুক সেল¬ু প্রমুখ। এছাড়া গোবিন্দগঞ্জ, ফুলছড়ি, সাঘাটা, সাদুল্যাপুর ও সুন্দরগঞ্জ উপজেলা সদরেও থানা ছাত্রদলের উদ্যোগে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হওয়ার খবর পাওয়া গেছে। অবরোধ চলাকালে যে কোন নাশকতা রোধে ও আইন-শৃংখলা রক্ষায় শহরে পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied