আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কমলো সোনার দাম       রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন      

 width=
 

পঞ্চগড়ে ফুল বাগানের দেওয়াল ধসে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী নিহত

সোমবার, ২৯ জুলাই ২০১৯, বিকাল ০৬:২২

সোমবার দুপুর পৌনে ১২ টায় জেলা শহরের ১ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটনাটি ঘটে।

শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শী অভিভাবকরা জানায়, শ্রেনীকক্ষে শিক্ষক না থাকায় দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী নীলা শ্রেণীকক্ষ সংলগ্ন ফুল বাগানের দেওয়ালের পাশে খেলাছিল। সেখানে আরও দুই শিক্ষার্থী ওই দেওয়াল লাগোয়া মিনি গেটে ঝুলছিল। এক পর্যায়ে দেওয়ালটি নীলার উপর ধসে পরে। অভিভাবকরা দ্রæত তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়। এ ঘটনায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পরে। বিক্ষুব্ধ অভিভাবকরা বিক্ষোভ করলে অবরুদ্ধ হয়ে পরেন শিক্ষকরা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

ঘটনার পর পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এবং পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা প্রশাসনের পক্ষ অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট আব্দুল মান্নানকে আহবায়ক করে তাৎক্ষনিক তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied