আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

কালীগঞ্জে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯, দুপুর ০২:১৫

[caption id="attachment_12248" align="alignleft" width="398"] ফাইল ছবি[/caption]

স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় দিপা রানী(২৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার(৩০ জুলাই) সকাল ১০ টার দিকে উপজেলার চলবলা ইউনিয়নের নিথক গ্রামে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মৃত দিপা রানী ওই গ্রামের কসাই প্রকাশ চন্দ্রের স্ত্রী এবং পাশের গোড়ল ইউনিয়নের কমলাটারী গ্রামের কুকিলেশ্বর বর্মনের মেয়ে।

কালীগঞ্জ থানার এস আই সাইদুল ইসলাম জানান, প্রায় দুই বছর আগে বিয়ে করে দিপা রানীকে স্বামী প্রকাশ চন্দ্রের। বিয়ের পর থেকে দিপা ও প্রকাশের বনিবনা হচ্ছিল না। যার কারণে প্রায় সময় স্বামীর মারপিটের শিকার হতেন দিপা রানী। দিপা রানী এক সন্তানের জননী হলেও বাবার পরিবার তার এ বিয়ে মেনে নেয়নি।

সকালে প্রতিবেশীরা দিপার ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে এলাকার কয়কজনকে ডেকে জানলা দিয়ে দেখতে পায় বিছানায় হাটু গাড়া ঝুলন্ত অবস্থায় ঝুলিয়ে রয়েছে দিপা।

পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গের পাঠায়। এদিকে সকাল থেকে মৃত দিপা রানীর স্বামী প্রকাশ চন্দ্রকে পাওয়া যাচ্ছে না।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাত হোসেন বলেন, পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফিরে এলে বুঝা যাবে এটা হত্যা না কি আত্নহত্যা।

মন্তব্য করুন


 

Link copied