আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

রংপুর সদর আসনের প্রার্থী নির্ধারণের জন্য দুটি কমিটি গঠন করা হয়েছে-রাঙ্গা

বৃহস্পতিবার, ৮ আগস্ট ২০১৯, বিকাল ০৭:৩৬

বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে সড়ক পথে রংপুরে এসে নগরীর দর্শনা এলাকায় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের কবর জেয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকার দুটি সিটি করপোরেশনের মেয়র সাহেবরা যেসব ঠিকাদারী প্রতিষ্ঠান মশক নিধনের ঔষধ সরবরাহ করার ঠিকাদারী দিয়েছেন তারা মশক নিধনের ঔষধ আমদানির নামে কেরোসিন তেল সরবরাহ করেছেন। ফলে ওই সব ঔষধের কোন কার্যকারীতা না থাকার কারনে ডেঙ্গু জ্বরের প্রকোপ মহামারী আকারে দেখা দিয়েছে। তিনি ঔষধ আমদানির বিষয়ে উচ্চ পর্যায়ে তদন্ত দাবি করেন।

জাপা মহাসচিব রাঙ্গা বলেন রংপুর সদর ৩ আসনের উপ নির্বাচনে প্রার্থী নির্ধারন করার জন্য দুটি কমিটি গঠন করা হয়েছে যারা প্রার্থী হতে চান তাদের ওই কমিটির কাছে গিয়ে তাদের বিগত দিনে তাদের অবদান দলের কর্মকান্ডে ভুমিকা সহ সব বিষয় জানাতে হবে। কমিটি প্রার্থীদের মধ্য থেকে সম্ভাব্য প্রার্থীর তালিকা তৈরী করে জমা দেবার পরেই দল চুড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে জানান তিনি।

দলের চেয়ারম্যান জিএম কাদের অথবা সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদ এরশাদের মৃত্যুর পর শুন্য হওয়া রংপুর ৩ আসনে প্রার্থী হতে চান বলে যে কথা চাউর হয়েছে এমন প্রশ্নের উত্তরে জাপা মহাসচিব রাঙ্গা বলেন সে বিষয়টিও যে দুটি কমিটি গঠন করা হয়েছে তারাই দেখবেন বলে জানান।

এর আগে ঢাকা থেকে সড়ক পথে রংপুরে এরশাদের কবর জিয়ারত করতে আসলে তাকে স্বাগত জানান রংপুর মহানগর জাপা সভাপতি রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারন সম্পাদক এস এম ইয়াসির, জাপার জেলা ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক বারী মুন্সি, যুগ্ম সাধারন সম্পাদক শাফিউল ইসলাম শাফি, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন মহানগর যুগ্ম সাধারন সম্পাদ লোকমান হোসেন, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুর জামান নাজিম, যুব নেতা শাহিন হোসেন জাকিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাঙ্গা পবিত্র ঈদ উদযাপন করতে রংপুরে এসেছেন তিনি রংপুর ১ আসনে তার নির্বাচনী এলাকায় অবস্থান করে পশু কোরবানী দেবেন এবং দলের নেতা কর্মী সহ সাধারন মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন বলে জানা গেছে।

মন্তব্য করুন


 

Link copied