আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

‘সাহো’ সিনেমার ট্রেইলার (ভিডিও)

শনিবার, ১০ আগস্ট ২০১৯, বিকাল ০৭:২৯

সাহো সিনেমাটি তৈরি করতে মোটা অঙ্কের খরচা করেছেন নির্মাতারা। সিনেমাটির বাজেট ৩০০ কোটি রুপি। সিনেমাটিতে আট মিনিটের একটি অ্যাকশন দৃশ্য রয়েছে যা তৈরি করতে ব্যয় হয়েছে ৭০ কোটি রুপি। আবু ধাবিতে শুটিং করা এই দৃশ্যে ব্যবহৃত হয়েছে মোটরবাইক, ট্রাক, স্পোর্টস কার ইত্যাদি। দৃশ্যটির কোরিওগ্রাফি করেছেন দ্য লাস্ট সামুরাই, হেলবয় টু: দ্য গোল্ডেন আর্মি এবং রাস আওয়ার থ্রি সিনেমাখ্যাত পেং ঝাং। এছাড়া ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮)খ্যাত কেনি বেটস সিনেমাটির অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন বলে জানা গেছে।

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সাহো সিনেমাটি। পরিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে ৩০ আগস্ট করা হয়েছে।

 

মন্তব্য করুন


 

Link copied