আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

কুড়িগ্রামে একসঙ্গে দুই বোনকে ধর্ষণ, ‘ছেলেধরা’ চিৎকারে গ্রেপ্তার যুবক

বুধবার, ১৪ আগস্ট ২০১৯, রাত ১০:২০

গতকাল মঙ্গলবার সদর উপজেলায় রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার দুজন মামাতো-ফুপাতো বোন বলে জানা গেছে। তাদের বয়স ৭ এবং ৮ বছর। এ ঘটনায় এক শিশুর মা রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আজ বুধবার রুবেলকে আদালতে তোলার পর কুড়িগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

স্বজনরা জানান, প্রতিবেশীর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল শিশু দুটি। অনুষ্ঠানে আসা প্রতিবেশী হোসেন আলীর ছেলে রুবেল মিয়া তাদের ফুসলিয়ে নিজের ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এমন সময় ওই দুই শিশুকে ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে আরেক শিশু চিৎকার করলে স্বজনরা গিয়ে তাদের উদ্ধার করে এবং রুবেল মিয়াকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, রুবেল মিয়াকে গ্রেপ্তারের পর আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠানো আদেশ দেওয়া হয়। এছাড়া শিশু দুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied