আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস রেডিও এর পরীক্ষামূলক সম্প্রচার শুরু

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, দুপুর ০৩:৫৪

আজ মঙ্গলমবার (২০/০৮/২০১৯) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ২য় তলায় এর পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও বেরোবি ক্যাম্পাস রেডিও এর পরীক্ষামূলক সম্প্রচার শুরু করেন।

এ সময় ভাইস-চ্যান্সেলর তাঁর বক্তব্যে বলেন, দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুরই প্রথম ক্যাম্পাস রেডিও চালু করলো। শোকের মাসে শোককে শক্তিতে রূপান্তরিত করার অভিপ্রায় নিয়ে শুরু করা হয়েছে বেরোবি ক্যাম্পাস রেডিও এর পরীক্ষামূলক সম্প্রচার। শোকাবহ আগস্টে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণসহ বঙ্গবন্ধু’র বিভিন্ন সময়ের অন্যান্য ভাষণও বেরোবি ক্যাম্পাস রেডিও সম্প্রচার করবে বলেও জানান তিনি।

এ সময় কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, পরিসংখ্যান বিভাগের প্রধান ড. মোঃ রশীদুল ইসলাম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক আপেল মাহমুদ, শহীদ মুখতার ইলাহী হল এর সহকারী প্রভোস্ট মো: শামীম হোসেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মোহাঃ মাহামুদুল হক,অর্থনীতি বিভাগের প্রভাষক কাজী নেওয়াজ মোস্তফা, ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের প্রভাষক সোহাগ আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ক্যাম্পাস রেডিও শুনতে লগইন করতে হবে www.brucr.net এই সাইটে।

মন্তব্য করুন


 

Link copied