আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুর মহানগর শ্রমিক লীগের  বিক্ষোভ সমাবেশ

বুধবার, ২১ আগস্ট ২০১৯, রাত ০৯:১৩

বুধবার দুপুরে নগরীর রিপোর্টার্স ক্লাব লেনের চাউল আমোদ রোডস্থ শ্রমিকলীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন মহানগর শ্রমিকলীগ ও রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ মজিদ, মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি কাউন্সিলর রহমত উল্লাহ বাবলা, সহ-সভাপতি জাকির হোসেন কাঞ্চন, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর সৈয়দ মাহবুব মোর্শেদ শামীম রংপুর মহানগর জাতীয় মহিলা শ্রমিক লীগের সভাপতি মনজু আরা মহানগর মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজনিন নাহার । সাংগঠনিক সম্পাদক তানজিনা বেগম, প্রচার সম্পাদক জান্নাতুন মাওয়া কাকন, দপ্তর সম্পাদক আদুরী বেগম, অর্থ সম্পাদক নাজনিন সুলতানা বেগম, শ্রমিক কল্যাণ সম্পাদক কুলসুম আক্তার কলি, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সুফিয়া বেগম লিপু । প্রমুখ।প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ও জামাত জোট একাধিকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়েছে। তারা আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের এই ষড়যন্ত্র এদেশের মানুষ রুখে দিয়েছে। বক্তারা অবিলম্বে ২১ আগস্টের অপরাধীদের বিচার শেষ করার দাবি জানান।

এদিকে দিনটি উপলক্ষে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠন নিহতদের স্বরণে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেছে। এছাড়াও মহানগরীর ৩৩টি ওয়ার্ড ও জেলার আট উপজেলায়ও একই কর্মসূচী পালিত হয়।

মন্তব্য করুন


 

Link copied