Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ :: ১৪ কার্তিক ১৪২৭ :: সময়- ১ : ১৮ অপরাহ্ন
Home / দিনাজপুর / দিনাজপুরে বোরবার সকাল-সন্ধা হরতাল

দিনাজপুরে বোরবার সকাল-সন্ধা হরতাল

hartal-logoডেস্ক: অবরোধ চলাকালীন ১৮ দলের নেতা-কর্মীদের  উপর আওয়ামীলীগের সন্ত্রাসী ও পুলিশী হামলার প্রতিবাদে দিনাজপুরে বোরবার সকাল-সন্ধা হরতাল ডেকেছে জেলা বিএনপি।

শুক্রবার সকালে দিনাজপুর জেলা বিএনপি’র জেল রোডস্থ কার্যালয়ে এক সংসাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দিয়েছে জেলা বিএনপি। জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মুকুর চৌধূরী লিখিত বক্তব্যে সংবাদ সম্মেলনে জানায়, ১৮ দলের শান্তিপূর্ণ অবরোধ চলাকালীন বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর সরকারী কলেজ মোড়ে আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী ও পুলিশ তাদের উপর নগ্ন হামলা চালায়। এতে দলের কমপক্ষে অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হয়। অবরোধ চলাকালীন ১৮ দলের নেতা-কর্মীদের  উপর আওয়ামী লীগের সন্ত্রাসী ও পুলিশী এই নগ্ন হামলার প্রতিবাদে তাই দিনাজপুরে আগামী ১লা ডিসেম্বর বোরবার সকাল-সন্ধা হরতাল আহবান করা হলো।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল থেকে ১৮ দলের নেতা-কর্মীরা দিনাজপুর সরকারী কলেজ মোড়ে দিনাজপুর-দশ মাইল মহা-সড়ক অবরোধ করে সেখানে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। এসময় পিকেটাররা রাস্তায় গাছের গুড়ি ও ইট ফেলে এবং আওয়ামীলীগের উন্নয়নের কিছু বিল বোর্ড ভেঙ্গে তা জ্বালিয়ে দেয়। এতে দুপুর একটায়  আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষুদ্ধ হয়ে সেখানে যায়। এতে উভয়ের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ।থেমে থেমে ঘন্টাব্যাপী এ সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ১৫জন। বিক্ষুদ্ধরা জ্বালিযে দিয়েছে ৪টি মোটর সাইকেল। ভাংচুর করেছে ৮টি দোকানঘর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ নিক্ষেপ করে কমপক্ষে অর্ধ শতাধিক রাবার বুলেট ও টিয়ার শেল।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful