আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

সিরাজগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯, দুপুর ০৩:৫৯

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ফজলে খোদা মো: নাজির এই কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত নুর ইসলামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের শিবনাথপুর গ্রামে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৪ সালের ১১ অক্টোবর সন্ধ্যায় শিবনাথপুর গ্রামের নুর ইসলাম পাশের বাড়ির নজরুল ইসলামের শিশু কন্যা ঋতু (৮) কে টেলিভিশন দেখার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশ্ববর্তী পটল ক্ষেতে নিয়ে শিশু ঋতুকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। পরের দিন সকালে ঋতুর রক্তাক্ত লাশ উদ্বার করে পুলিশ। এ ঘটনায় ঋতুর মা কোহিনুর বেগম বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় অপহরণ, ধর্ষণ ও হত্যার অভিযোগ এনে নুর ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেন। দীর্ঘ স্বাক্ষ্য প্রমান শেষে আদালত আজ এ রায় প্রদান করেন।

মন্তব্য করুন


 

Link copied