আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

দিনাজপুরে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত

বুধবার, ২৮ আগস্ট ২০১৯, রাত ১২:২৪

ঘটনাটি ঘটেছে,মঙ্গলবার রাত ১০টায় পার্বতীপুর উপজেলার আমবাড়ীস্থ বাজিতপুর মোড় নামক এলাকায়।

নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দৌলতপুর ইউনিয়নের আমবাড়ী গ্রামের আবেদুল শাহের ছেলে ফরহাদ হোসেন (৩৫), একই উপজেলার আমবাড়ী গ্রামের মো. রুকোনুজ্জামান রুকুর ছেলে অন্তর (৩২),দৌলতপুর ইউনিয়নের নুরুল শাহ্ ছেলে রাজু (২৫) এবং সদর পশ্চিম রামনগর জামায়পাড়া গ্রামের মনসুর আলীর ছেলে আশিক (২৮)।

এ ঘটনা নিশ্চিত করেছেন পার্বতীপুর আমবাড়ী বিশেষ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এশরাকুল ইসলাম। তিনি জানান, ৬ আরোহী দু’টি মোটরসাইকেল যোগে ফুলবাড়ি থেকে দিনাজপুর সদরের দিকে যাচ্ছিলেন। রাত ১০ তারা বাজিতপুর মোড়ে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

আহত দু’জন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied