আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে রওশন এরশাদকে অবাঞ্চিত ঘোষনা, কুশপুত্তলিকা দাহ

বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর ২০১৯, রাত ০৯:০৩

বৃহস্পতিবার(০৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় লালমনিরহাট শহরের আলোরুপা মোড়ে জেলা জাপা কার্যালয়ের সামনে জিএম কাদের গ্রুপের বিক্ষুব্ধ নেতাকর্মীরা কুশপুত্তলিকা দাহ করে। এর আগে বিক্ষুব্ধ জেলা জাতীয় পার্টির জিএম কাদের গ্রুপের নেতাকর্মীরা লালমনিরহাট জেলা জাপা কার্যালয়ের সামনে রওশন এরশাদের কুশপুত্তলিকা দাহ করে রওশন বিরোধী বিভিন্ন স্লোগান দেন।

নেতাকর্মীরা জানান,এরশাদ মৃত্যুর আগে তার ছোট ভাই জাপা'র কো-চেয়ারম্যান জিএম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষনা করে যান। সেই থেকে দলকে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করছেন তিনি। কিন্তু বৃহস্পতিবার(০৫ সেপ্টেম্বর) রাজধানী ঢাকায় এক সংবাদ সম্মেলন করে জাপার এমপি রওশন এরশাদ গঠনতন্ত্র বহিঃভুত ভাবে নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিব ঘোষনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট পৌর জাপা সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সম্পাদক জাহিদ হাসান ডাব্লু, সদস্য নুরুল আমিন দুদু, নজরুল ইসলাম বাদশা ও জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক গোলাম মোস্তফা প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied