Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৯ মার্চ, ২০২০ :: ১৫ চৈত্র ১৪২৬ :: সময়- ৫ : ৩৫ অপরাহ্ন
Home / টপ নিউজ / রংপুর-৩ আসনে আ’লীগের প্রার্থী রেজাউল করিম রাজু

রংপুর-৩ আসনে আ’লীগের প্রার্থী রেজাউল করিম রাজু

হাসান আল সাকিব,নিজস্ব প্রতিবেদক: রংপুর সদর -৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের চূড়ান্ত প্রার্থী হলেন সাবেক ছাত্র নেতা ও রংপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড: রেজাউল করিম রাজু।

দলীয় সূত্রে জানা যায়,আজ শনিবার আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভার আহ্বান করা হয় । সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

যৌথ-সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এ যৌথ-সভায় রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের ১৬ জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে রংপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুকে প্রার্থী চূড়ান্ত করা হয়।

এদিকে রংপুর আ’লীগ পরিবারের অভিভাবক খ্যাত এ্যাড:রেজাউল করিম রাজু’কে সদর ৩ আসনের উপ-নির্বাচনে নৌকার চূড়ান্ত প্রার্থী করায় আনন্দ প্রকাশ করেছে স্থানীয় নেতা-কর্মীরা।

উল্লেখ্য, গত ১৪ জুলাই এরশাদের মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ৫ অক্টোবর ভোট গ্রহণ হবে। মনোনয়ন দাখিলের শেষ তারিখ ৯ সেপ্টেম্বর। যাচাই-বাছাই ১১ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১৬ সেপ্টেম্বর। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর।

রংপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন নিয়ে গঠিত এ আসনের মোট ভোটার ৪ লাখ ৪২ হাজার ৭২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ২১ হাজার ৩১০ জন এবং ২ লাখ ২০ হাজার ৭৬২ জন নারী ভোটার।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful