আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে উপ-নিবাচনে ত্রিমুখি সংকটে জাতীয় পার্টি

রবিবার, ৮ সেপ্টেম্বর ২০১৯, রাত ০৯:১৩

বোরবার বিকেল পর্যন্ত এরশাদ পুত্র সাদএরশাদ ভাতিজা আসিফসহ জাতীয় পার্টির ৪ জনসহবিভিন্ন রাজনৈতিক দলের ১২ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, রোববার পর্যন্ত ১০ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন জাতীয় পার্টির এসএম ফখর-উজ -জামান জাহাঙ্গীর, রাহগীর আল মাহী সাদ এরশাদ, এসএম ইয়াসির, স্বত্রন্ত্র হোসেন আসিফ শাহরিয়ার, আওয়ামীলীগের এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, আব্দুল মজিদ, বিএনপির কাওছার জামান বাবলা, পিপলস পার্টির রিটা রহমান, এনপিপিপির শফিউল আলম, খেলাফত মজলিশের তৌহিদুর রহমান মন্ডল রাজু, গণফ্রন্টের মোহাম্মদ শহীদুল্লাহ এবং এনপিপি শফিউল আলম।

জাপা নেতা আব্দুর রাজ্জাক, মমিনুল ইসলাম, আসাদুজ্জামান সহ বেশকজন জানান, দলে যে বিরোধ ছিল তা মিটে গেছে। প্রার্থীও প্রায় চূড়ান্ত। আমরা লাঙ্গল প্রতীকের বিজয়ের জন্য কাজ করব। তারা আরো বলেন, আমরা এখনো আশাবাদি রংপুর সদর আসনটি আওয়ামী লীগ জাতীয় পার্টিকে ছেড়ে দিবে। এ বিষয়ে দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগের সহায়তা চাইবে। আমাদের বিশ্বাস আওয়ামী লীগ জাতীয় পাটিকে সহায়তা করবে।

মহানগর জাপার সাধারণ সম্পাদক ইয়াসির আহমেদ মনোনয়ন পত্র সংগ্রহ প্রসঙ্গে বলেন, আমাকে পার্লামেন্টারি বোড মনোনয়ন দিয়েছে। তাই আমি মনোনযন পত্র সংগ্রহ করেছি।

এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ার বলেন, দল বারবার ভুল সিদ্ধান্ত গ্রহণ করে। ভুল সিদ্ধান্তের কারণে দল ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই আমি পরিবারের সদস্য এবং জাপার সাবেক একজন এমপি হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি।

গত ১৪ জুলাই রংপুর সদর ৩ আসনের এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ১৬ জুলাই আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ১ সেপ্টেম্বর আসনটিতে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করা হয়। তফশিল অনুযায়ী আগামী ৫ অক্টোবর এখানে ভোট গ্রহণ হবে ইভিএম পদ্ধতিতে। এজন্য মনোনয়ন পত্র জমা ও দেয়া যাবে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাই হবে ১১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ দিন ১৬ সেপ্টেম্বর। রংপুর সদর উপজেলা এবং রংপুর সিটি করপোরেশনের ১-৮ নম্বর ওয়ার্ড ছাড়া বাকি এলাকা নিয়ে গঠিত রংপুর-৩ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৪১ হাজার ৬৭৩ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৩০টি, ভোটকক্ষ ৯১০টি।

মন্তব্য করুন


 

Link copied