আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

পুলিশকে ‘লাথি মেরে’ পালালো আসামি

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯, রাত ১২:৫৬

বগুড়া প্রতিনিধি ।  বগুড়ায় পুলিশকে কিল, ঘুষি ও লাথি মেরে পালিয়েছে মাদক মামলার এক আসামি। গতকাল রোববার সন্ধ্যায় বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া ওই আসামির নাম সাইফুল ইসলাম সোনার সাগর (২৮)। তিনি বগুড়ার শেরপুর উপজেলার বনমরিচা গ্রামের বাসিন্দা।

আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় কর্তব্যরত এক পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব থেকে প্রত্যাহার (ক্লোজ) করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, শেরপুর থানার মাদক মামলার আসামি (মামলা নম্বর ১৮) সাইফুল ইসলাম সাগরকে গতকাল বিকেলে আদালতে হাজির করে শেরপুর থানা পুলিশ। আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গতকাল সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জামিন না মঞ্জুর হওয়া আসামিদের কারাগারে নিয়ে যাওয়ার জন্য প্রিজন ভ্যানে তোলেন। এ সময় সাগর কৌশলে তার হাতকড়া খুলে দায়িত্বরত আদালত পুলিশের উপসহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবির হোসেনের বুকে কিল-ঘুষি ও লাথি মেরে পালিয়ে যান।

এ ঘটনায় রাতে আদালতে কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) এমদাদুল হক বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর থেকেই পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, কর্তব্যে অবহেলার কারণে এটিএসআই কবিরকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। বর্তমানে তিনি বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত আছেন।

মন্তব্য করুন


 

Link copied