Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ :: ২২ অগ্রহায়ণ ১৪২৬ :: সময়- ২ : ৪১ অপরাহ্ন
Home / রংপুর / মাদক সকল অপরাধের মা-রংপুরের পুলিশ সুপার

মাদক সকল অপরাধের মা-রংপুরের পুলিশ সুপার

মমিনুল ইসলাম রিপন: রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম(বার) পিপিএম বলেছেন- মাদক সকল অপরাধের মা। মাদকাসক্ত ব্যক্তি মাদকের টাকা জোগাড় করতে পরিবারকে ধ্বংস করার পর হয়ে যায় ভয়ঙ্কর অপরাধি। তাই সকলকে একজোট হয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর এতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে তরুণ সমাজকে। তা’ নাহলে রাষ্ট্রের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে।

বুধবার(১১সেপ্টেম্বর) বদরগঞ্জ সরকারি কলেজ হলরুমে মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, এএসপি সার্কেল(বি) মারুফ আহম্মেদ। বদরগঞ্জ থানা অয়োজিত ওই সমাবেশে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মাজেদ আলী খান। সমাবেশে বক্তৃতা করেন বদরগঞ্জ থানার ওসি(তদন্ত) আরিফ আলী, মহিলা কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার, কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম সিদ্দিকী, বদরগঞ্জ মডেল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শামসুল হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাÐার আইয়ুব আলী সরকার, আব্দুস ছাত্তার ও শিক্ষার্থী তাপশী রাবেয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিপ্লব কুমার সরকার পুলিশের উদ্দেশ্যে বলেন, যে পুলিশ অলস সেও দিনে কমপক্ষে ১২ঘন্টা কাজ করে। তারপরও পুলিশের কাজে মানুষ সন্তুষ্ট নয়। পুলিশের বিরুদ্ধে ঘুষ খাওয়া ও খারাপ ব্যবহার করার অভিযোগ প্রত্যেক মানুষের। অথচ সরকার পুলিশকে বেতন দিচ্ছে, গাড়ি দিচ্ছে, জ্বালানি দিচ্ছে- তারপরও মানুষ সন্তুষ্ট হতে পারছেনা। এ থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে এবং কাজ দিয়ে জনগণকে সন্তুষ্ট করতে হবে।

তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন- শুধুমাত্র জিপিএ’র পেছনে ছুটলে হবেনা কোয়ালিটি এডুকেশন নিশ্চিত করতে হবে। তথ্য-প্রযুক্তির অভূতপূর্ব উন্নয়নের সাথে নিজেকে সম্পৃক্ত করতে হবে। নইলে প্রতিযোগিতাময় বিশ্বে টিকে থাকা দায় হবে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন. এক সময় বাপের হোটেল বন্ধ হয়ে যাবে তখন নিজের হোটেল খুলতে হবে। বর্তমান সময়কে কাজে লাগাতে না পারলে ভবিষ্যতে অন্ধকার নেমে আসবে।
সমাবেশে শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠণের নেতারা অংশ নেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful