আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

নীলফামারীতে ভোটের হাওয়ায় সরগম; প্রার্থীরা সকলেই এলাকায়

রবিবার, ১ ডিসেম্বর ২০১৩, রাত ১১:১৭

ইনজামাম-উল-হকনির্ণয়, নীলফামারী ১ ডিসেম্বর ॥ আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নীলফামারী জেলা মুখোরিত হয়ে উঠেছে। গ্রাম ও শহরের চায়ের দোকানে লোকজনের আড্ডায় আলোচনার ঝড় আসন্ন দশম জাতীয় নির্বাচন ঘিরে। কেউ বেঞ্চে বসে কেউবা দাড়িয়ে নির্বাচনের আলোচনার বিষয় অনেকেই শ্রবন করছেন দোকানের বাইরে দাড়িয়ে। নির্বাচনের সময় ঘনিয়ে আসার সাথে সন্ধ্যার পর নীলফামারীর শহর ও গ্রামের চায়ের দোকানগুলো এভাবেই সরগম হয়ে উঠছে। গভীর রাতে ভাঙ্গছে সে আড্ডা। নীলফামারীর চারটি আসনে আওয়ামী লীগ ও জাতীয় পাটির পক্ষে দলীয়ভাবে যারা সংসদ সদস্য প্রার্থী হয়ে নির্বাচনের দলীয় মনোনয়ন পেয়েছেন তারা বর্তমানে এলাকায় অবস্থায় নিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করছেন। এই দুই দলের নেতাকর্মীরা প্রার্থীদের বাসাবাড়ি সহ দলীয় অফিসে ভিড় করছেন। প্রার্থীরা ইতোমধ্যে স্ব-স্ব উপজেলা আসনের নির্বাচন অফিস থেকে মনোনয়নের ফর্ম সংগ্রহ করেছেন। সব ঠিক ঠাক থাকলে আগামীকাল ২ ডিসেম্বর প্রার্থীরা রির্টানীং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেবেন তারা।

এদিকে বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলের ডাকা দ্বিতীয় দফায় ৭২ ঘন্টার অবরোধ কর্মসুচী অনেকটাই ভেঙ্গে পড়েছে নীলফামারী জুড়ে। ভারী যানবাহন চলাচল না করলেও বাকী সব কিছু চলছে ঠিকঠাক। বাধা দেয়ার মতো কেউ নেই রাস্তাঘাটে। গত শনিবার ও রবিবার এমন অবস্থা ছিল এ জেলা জুড়ে।

সংসদ নির্বাচনে এবার দলীয়ভাবে যারা মনোনয়ন পেয়েছেন তারা হলেন নীলফামারী ১ (ডোমার-ডিমলা) আসনে জাতীয়পাটির বর্তমান সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, ডিমলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দীন সরকার, নীলফামারী ২(সদর) আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য আসাদুজ্জামান নুর,জাতীয়পাটির জেলা আহবায়ক সদর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন। নীলফামারী ৩(জলঢাকা আংশিক কিশোরীগঞ্জ) আসনে জাতীয় পাটির বর্তমান সংসদ সদস্য কাজী ফারুক কাদের বাবু, আওয়ামী লীগের জলঢাকা উপজেলার সহসভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা ও নীলফামারী ৪(সৈয়দপুর আংশিক কিশোরীগঞ্জ) আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য কর্ণেল (অবঃ) এ,এ মারুফ সাকলান,জাতীয় পাটির শওকত চৌধুরী।

এদিকে রবিবার বিকালে খবর এসেছে এরশাদের জাতীয় পাটি থেকে দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত দলটির কেন্দ্রিয় যুগ্ন মহাসচিব এনকে আলম চৌধুরী জাতীয় পাটি(মঞ্জুর) দলে যোগ দিয়ে নীলফামারী ১ আসনের প্রার্থী হচ্ছেন। এ ছাড়া নীলফামারী ৩ আসনে এরশাদের জাতীয়পাটি পক্ষে দলীয় মনোনয়নপত্র না পেলেও নির্বাচন অফিস থেকে মনোনয়নের ফর্ম সংগ্রহ করেছেন মেজর(অবঃ) রানা।

মন্তব্য করুন


 

Link copied