আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

ছুটির দিনেও হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রফতানি চালু রাখার দাবি

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯, দুপুর ১১:২৫

বুধবার বিকেলে বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে হিলি কাস্টমসের নিকট এই আবেদন জানানো হয়।

হিলি স্থলবন্দর আমদানি রফতানিকারক গ্রæপের কাস্টমস ও বন্দর বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম সুইট বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে আগামী ২ অক্টোবর থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত টানা ১০দিন বন্দর দিয়ে পণ্য আমদানি রফতানি না করার সিন্ধান্তের কথা জানিয়েছেন ভারতীয় রফতানিকারকরা। একারনে সেসময় টানা ১০দিন বন্দর দিয়ে আমদানি রফতানি বন্ধ থাকবে। সম্প্রতি পেঁয়াজের বাজার অস্থিতিশীল হয়ে উঠায় দেশের বাজারে পেঁয়াজের সরবরাহ স্বাভাবিক রাখতে ও পুজোর আগে ভারতের অভ্যন্তরে আটকে থাকা আমদানিকৃত সকল পণ্যবাহী ট্রাক দেশে প্রবেশ করতে আগামী শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনেও বন্দর দিয়ে দুদেশের মাঝে পণ্য আমদানি রফতানি কার্যক্রম খোলা রাখার ব্যবস্থা গ্রহনের জন্য ব্যবসায়ীদের অনুরোধের প্রেক্ষিতে বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশন হিলি স্থল শুল্ক স্টেশন কতৃপক্ষের নিকট লিখিতভাবে আবেদন জানিয়েছেন। এবিষয়ে হিলি কাস্টমস কতৃপক্ষ বৃহস্পতিবার তাদের সিন্ধান্ত জানাবেন।

মন্তব্য করুন


 

Link copied