আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

দ্বিতীয় বিয়ের খবর নিশ্চিত করলো অপু

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯, বিকাল ০৭:৩৪

এর আগে, অপু ভালোবেসে শাকিবের ঘর সাজিয়েছিলেন। তবে সেই ঘরে বেশিদিন জায়গা হয়নি তার। পারিবারিক কলহে আলাদা হয়ে যান দুজনই। তবে আলাদা থাকলেও সন্তানের জন্য প্রায়ই এক হতে দেখা যায় সাবেক এই দম্পতিকে। দুজনই মিলে সন্তানকে স্কুলে ভর্তি করানো, নিয়ে যাওয়া, সময় দেয়ার মুহূর্তের কিছু ছবি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে নানা সময়।

এদিকে, কয়েকদিন ধরেই তাকে নিয়ে চারপাশে গুঞ্জন, আবারো বিয়ে করছেন অপু বিশ্বাস। পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি।

তবে কার সাথে? শাকিব নাকি নতুন কেউ? এমন প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে কথা হয় নায়িকা অপুর সঙ্গে। তিনি বলেন, শাকিবের সঙ্গে তো এখন কোন সম্পর্ক নেই। তবে ছেলে আব্রাম খান জয়ের কারণে আমাদের দেখা হয়। এর বেশি কিছু না। তবে বিয়ে আমি করছি, সেটা পারিবারিকভাবেই। এই কারণে পরিবারের পাশাপাশি আমিও মানসিক, শারীরিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর একা থাকা যায়! আমিও তো রক্ত-মাংসে মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। আমারও আছে। কারো জন্য সেই জীবন নষ্ট করে দেয়ার কোন অর্থ নেই।

পরিশেষে অপুর কাছে জানতে চাওয়া হয়, আগের মত এবারের পাত্রটিও কি আপনিই ঠিক করবেন? জবাবে নায়িকার উত্তর, এবার এরকম কিছুই হবে না। আমার বাবা নেই, মা বেঁচে আছেন। তাই মায়ের তো একটা দায়িত্ব আছে। সেই দায়িত্ব থেকে তিনি সব করবেন। আর আমি ঠিক করায় সংসার টিকে না।

মন্তব্য করুন


 

Link copied