আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বেরোবি ছাত্রলীগ নেতা জয়ের বিরুদ্ধে চাঁদা দাবিতে মারধরের অভিযোগ

মঙ্গলবার, ১ অক্টোবর ২০১৯, রাত ১০:০৪

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর রাত আনুমানিক ১০টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জয় এবং আরেক নেতা আবুল কালাম আজাদ শহীদ মুখতার এলাহী হলে অভিযোগকারী রায়হান কবীরকে তার রুম থেকে ডেকে বাইরে নিয়ে গিয়ে অনৈতিকভাবে চাঁদা দাবী করেন। এসময় রায়হান চাঁদা দিতে অস্বীকার করলে তাকে মারধর করা হয়। আগামী ২দিনের মধ্যে টাকা না দিলে তাকে হল ছাড়ার হুমকিও দেন মাহমুদুল হাসান জয়।
এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ছাত্রলীগ নেতা মাহমুদুল ইসলাম জয় বলেন, আমি চাঁদা দাবি করিনি। সে সিনিয়রদের সাথে বেয়াদবি করেছে তাই তাকে চর-থাপ্পর মেরেছি, তাকে শাসন করেছি। সেখানে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া ও হল ছাত্রলীগের সভাপতি হাসান আলী সেখানে উপস্থিত ছিলেন।
এবিষয়ে জানতে চাইলে হল শাখা ছাত্রলীগের সভাপতি হাসান বলেন, সেদিন ভুল বোঝাবুঝি হয়েছিল। আমরা মীমাংসা করার চেষ্টা করছি।বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বলেন, বিষয়টি ছোটো। ভুল বোঝাবুঝি হয়েছিল। মীমাংসার চেষ্টা চলছে। অভিযোগের বিষয়ে রংপুর তাজহাট থানার ওসি শেখ রোকন বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, ইতোপূর্বে বিভিন্ন সময় শিক্ষার্থীদের পেটানোসহ বিতর্কিত কর্মকান্ডের মাধ্যমে সমালোচিত হয়েছিলেন ছাত্রলীগ নেতা জয়। তার বিরুদ্ধে চাঁদাবাজি, সাংবাদিক লাঞ্চিত, শিক্ষককে গালাগালি করাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। তিনি অন্তত দুটি মামলার আসামী বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন


 

Link copied