আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

রংপুর-৩ উপ-নির্বাচনে হিন্দু সম্প্রদায়ের সকলকে ভোট প্রদানের আহবান

বুধবার, ২ অক্টোবর ২০১৯, রাত ০৮:৩৩

রনজিৎ দাস: শারর্দীয় দুর্গোৎসব ও রংপুর-৩ আসনের উপ-নির্বাচন নিয়ে হিন্দু সম্প্রদায়ের আশষ্কার অবসান ঘটেছে বলে জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ধীমাণ ভট্ট্রাচার্য্য। এক বিবৃতিতে তিনি জানান, শারর্দীয় দুর্গোৎসব ও রংপুর-৩ আসনের উপ-নির্বাচন এ সাথে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোটের কারণে এ শারর্দীয় দুর্গোৎসবে বিভিন্ন ধরনের প্রভাব পরতে পারে এমন শষ্কায় ছিলেন হিন্দু ধর্মালম্বি সম্প্রদায়ের লোকজনরা। গত ২৭শে সেপ্টেম্বর থেকে পর পর দু’দিন প্রধান নিবার্চন কমিশনার, জেলা রিটানিং অফিসার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এবং প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাদের সাথে বিভিন্ন দাবী দফা নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে এবং সকল প্রকার দাবী মেনে সার্বিক সহযোগিতা করা জন্য আশ্বাস প্রদান করেন।

একই বিবৃতিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অজয় প্রসাদ বাবন বলেছেন, পূজা সুষ্ঠ ও সুন্দরভাবে পালনের জন্য আমাদের সকল দাবী নির্বাচন কমিশনার কর্তৃক মেনে নেয়া আমরা সংশ্লিষ্ট সকলের প্রতি কৃর্তজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আগামী ৫ অক্টোবর অনুষ্ঠিত হতে যাওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচন যাতে সুষ্ঠ, সুন্দর ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়। সেজন্য হিন্দু সম্প্রদায়ের সকলকে ভোট কেন্দ্রে গিয়ে তাদের মূল্যবান ভোট প্রদানের জন্য আহবান জানাচ্ছি।

মন্তব্য করুন


 

Link copied