Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৮ মার্চ, ২০২০ :: ১৪ চৈত্র ১৪২৬ :: সময়- ২ : ০০ অপরাহ্ন
Home / রংপুর / রংপুরে ঐক্যবদ্ধ জাপা-আ.লীগ: সরব বিএনপি, নিরব আসিফ

রংপুরে ঐক্যবদ্ধ জাপা-আ.লীগ: সরব বিএনপি, নিরব আসিফ

 মমিনুল ইসলাম রিপন: রংপুর-৩ শুন্য আসনে উপ-নির্বাচনের প্রচারণার শেষ দিনে চমক দেখিয়েছে জাতীয় পার্টি। একমঞ্চে দাঁড়িয়ে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থিত প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ থাকার ঘোষণা দিয়েছেন। বুধবার সন্ধ্যায় রংপুর মহানগরীর শাপলা চত্বরে অনুষ্ঠিত পথসভায় এই ঘোষণা দেন মহাজোট নেতৃবৃন্দ।
এদিকে প্রচারণার শেষ দিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নগর-সদও সবখানে চষে বেড়িয়েছেন আলোচনা থাকায় হেভিওয়েট তিন প্রার্থী। সকালে বিএনপি প্রার্থী রিটা রহমানের পক্ষে সংবাদ সম্মেলন করে জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় ধানের শীষে রংপুর-৩ আসন বাসীকে ভোট দেয়ার আহŸান জানান দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। সংবাদ সম্মেলন শেষে কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মীরা রংপুর মহানগরের গ্রান্ড হোটেল মোড় হতে সুপার মার্কেট পর্যন্ত বিশাল শোডাউন ও গণসংযোগ করেন। এছাড়াও রংপুর মহানগর ও সদর উপজেলার বিভিন্ন এলাকাতে ভোটারদের কাছে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করেছেন বিএনপি প্রার্থীসহ নেতা-কর্মী ও সমর্থকরা।
অন্যদিকে সকালে উত্তরবঙ্গের অক্সফোর্ডখ্যাত শিক্ষাঅঙ্গন কারমাইকেল কলেজ পরিদর্শন ও সেখানে মতবিনিময় করেন জাতীয় পার্টির প্রাথী এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ। পরে নগরীর মাহিগঞ্জ, সিগারেট কোম্পানী, তামপাট, দর্শনা সহ সদর উপজেলার বিভিন্ন এলাকাতে গণসংযোগ করেন। বিকেলে শাপলা চত্বরে মহাজোটের পথসভা বিভিন্ন এলাকার নেতৃবৃন্দের উপস্থিতিতে সমাবেশে রুপান্তরিত হয়। সেখানে সাদ এরশাদ বলেন, রংপুরবাসী আমরার আব্বাকে ভালোবেসে সবসময় সম্মান দিয়েছেন। আমি আপনাদের কাছে ঋণী। আব্বার অসমাপ্ত কাজগুলো আমি শেষ করতে আপনাদের কাছে ভোট চাই। আমি রংপুরে থেকে সবার পরামর্শে উন্নয়ন করতে চাই। আপনারা আমাকে লাঙ্গলে ভোট দিবেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমাদের দলের নেতাদের নিয়ে আপনাদের জন্য কাজ করব ইনশাআল্লাহ্।
বিশাল এই পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, মহানগরের সভাপতি সাফিউর রহমান সাফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, সহ সভাপতি দিলশাদ হোসেন মুকুল, জেলার দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ফখর উজ জামান জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, খতিবর রহমান, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, যুবসংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, যুবনেতা শাহিন হোসেন জাকির, প্রমুখ।
রাতে নির্বাচনী এলাকার বাহিরে নগরীর বুড়িরহাট রোডে শিরিন পার্কে দলীয় নেতা-কর্মীদের সাথে রংপুর-৩ আসনের উপ-নির্বাচন নিয়ে মতবিনিময় করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। এতে প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদ সহ রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
এদিকে এরশাদ পরিবারের আরেক প্রার্থী শাহরিয়ার আসিপের শেষ দিনের প্রচারণা তেমন সরব ছিল না। তিনিও সকাল থেকে রাত পর্যন্ত নগরীর বেশ কয়েকটি এলাকাতে গণসংযোগ করেছেন। এই তিন প্রার্থী ছাড়া গণফ্রন্টের কাজী শহীদুল্লাহ্, খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল, ও এনপিপির প্রার্থী শফিউল আলমকে প্রচারণার শেষ দিনে মাঠে দেখা যায়নি। তবে তাদের পক্ষে মাইকিং শোনা গেছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful