Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ :: ১৩ কার্তিক ১৪২৭ :: সময়- ১২ : ১৮ অপরাহ্ন
Home / গাইবান্ধা / উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনঃ নির্বাচিত করার আহবান জানালেন গিনি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনঃ নির্বাচিত করার আহবান জানালেন গিনি

Gaibandha Pic-01 (2)খায়রুল ইসলাম, গাইবান্ধা: বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখাসহ তার নেতৃত্বে অবহেলিত গাইবান্ধাবাসির জীবনমান উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখার লক্ষ্যে গাইবান্ধা-২ (সদর উপজেলা)’র আওয়ামী লীগ দলীয় জাতীয় সংসদ সদস্য পদে তাকে পুনরায় নির্বাচিত করার আহবান জানিয়েছেন মাহবুব আরা বেগম গিনি।

গাইবান্ধা প্রেসক্লাবে মঙ্গলবার জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এ উপলক্ষ্যে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও আসন্ন জাতীয় দশম সংসদ নির্বাচন এবং গাইবান্ধার উন্নয়ন সম্পর্কে এক মতবিনিময় সভায় মিলিত হন। তিনি বলেন, বিগত ৫ বছরের সময়কালে একজন নবীন নির্বাচিত সংসদ সদস্য হিসেবে জনকল্যাণে তিনি এই এলাকাসহ গাইবান্ধা জেলার যে সমস্ত উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সক্রিয় ভূমিকা রেখেছেন সেগুলো পুরোপুরি বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার প্রাণপ্রিয় রাজনৈতিক দল আওয়ামী লীগ তাকে পুনরায় এই আসনে মনোনয়ন দিয়েছেন। তিনি উলে¬খ করেন এক্ষেত্রে সকল স্তরের জনগণের সার্বিক সহযোগিতা ছাড়া পিছিয়ে পড়া এই জনপদের উন্নয়ন কোনক্রমেই সম্ভব নয়। সেজন্য তিনি প্রত্যাশা করেন জনগণ তাদের কাংখিত উন্নয়নে তার এবং দলের পক্ষে নির্বাচনে পুনরায় রায় দিবেন।

তিনি তার বিগত সময়কালে গাইবান্ধা সদর উপজেলার উন্নয়ন কার্যক্রমে বিভিন্ন তথ্য তুলে ধরেন এবং বলেন টেক্সটাইল ইন্সটিটিউট, ভোগেশনাল ইন্সটিটিউট, নার্সিং কলেজ, খেলাধুলা জন্য স্টেডিয়ামের উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, সড়ক উন্নয়ন, মরা ঘাঘট উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, গাইবান্ধার অথনৈতিক জোন গড়ে তোলা, সুন্দরগঞ্জের তিস্তা ব্রীজ নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে তিনি অত্যান্ত নিবেদিত কর্মতৎপর ছিলেন। এ কারণে অনেক প্রকল্প ইতোমধ্যে বাস্তবায়িত হয়েছে এবং অনেকগুলো বাস্তবায়নের অপেক্ষায় রয়েছে। যা সম্পন্ন করতে আওয়ামী লীগের পুনরায় ক্ষমতাসীন হওয়া একান্ত জরুরী।

এসময় উপস্থিত ছিলেন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ রেজাউল করিম রেজা, সাইফুল আলম সাকা, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, অ্যাড. মহিবুল রহমান মোহন, মাহমুদ সরওয়ার মুক্তা, দীপক কুমার পাল, নবিজল হক সরকার, পৌর প্যানেল মেয়র মোস্তাক আহমেদ রঞ্জু, সাবেক কমিশনার আব্দুল হাই, অ্যাড. আশুতোষ সাহা, আব্দুস সালাম, সর্দার মোঃ শাহীদ হাসান লোটনসহ অন্যান্য নেতাকর্মীরা প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful