আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

নীলফামারীতে মটরসাইকেল ভাংচুর, সাংবাদিক লাঞ্চিত

মঙ্গলবার, ৩ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৬:১৭

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ ডিসেম্বর ॥ অবরোধের চতুর্থ দিন মঙ্গলবার নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আবুল হোসেন শাহ ও তার স্ত্রীর ওপর হামলা চালিয়ে মটরসাইকেল ভাংচুর করেছে জামায়াত শিবিরের অবরোধকারীরা।

অপর দিকে জেলার ডোমার উপজেলা শহরে দৈনিক আমারদেশ পত্রিকার সাংবাদিক আবু ফাত্তাহ পাখির মটরসাইকেল আটকিয়ে তাকে লাঞ্চিত করে ছাত্রদল নেতাকর্মীরা । অপরদিকে অবরোধ চলাকালে সোমবার রাতে ডোমার উপজেলার ধরণীগঞ্জ বাজারে ২টি ও জেলা সদরের রামনগর এলাকায় ১ সহ ৩টি মটরসাইকেল ও বাদিয়ার মোর এলাকায় ১টি অটোরিক্সা ভাংচুর করে অবরোধকারীরা।

নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আবুল হোসেন শাহ বলেন, মঙ্গলবার তিনি তার স্ত্রী রিক্তা বেগমকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে তার গ্রামের বাড়ি বেড়াকুঠি থেকে অসুস্থ্য আত্বীয়কে দেখতে নীলফামারী শহরে আসছিলেন। পথে দারোয়ানী টেক্সটাইল মোড় এলাকায় অবরোধকারী জামায়াত শিবিরের কাডাররা তার উপর হামলা চালিয়ে তার মটরসাইকেলটি ভাংচুর করে। এ সময় তিনি ও তার স্ত্রী হামালাকারীদের লাঠির আঘাতে আহত হন। এ ঘটনায় তিনি জেলা বিএনপির কাছে অভিযোগ তুলে দল থেকে পদত্যাগের আণ্টিমেটাম দিয়েছেন বলে জানান। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন এই জামায়াত শিবির বিএনপি দলটিকে দেশের মানুষজনের কাছ থেকে বিচ্ছিন্ন করে তুলে বিএনপির জনপ্রিয়তা ধ্বংস করে দিচ্ছে।

এদিকে মঙ্গলবার দুপুরে ডোমার উপজেলা শহরে দৈনিক আমার দেশ, দৈনিক মুক্ত ভাষা ও অনলাইন ব্রেকিং নিউজের ডোমার প্রতিনিধি আবু ফাত্তাহ পাখি কে মটরসাইকেল থেকে নামিয়ে লাঞ্চিত করেন অবরোধকারী ছাত্রদল নেতাকর্মীরা। তার অভিযোগ ডোমার সরকারী ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের আহবায়কের নেতৃত্বে অবরোধকারীরা তাকে লাঞ্চিত করে। এ ঘটনায় ডোমার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তফা ফিরোজ প্রধান ঘটনার নিন্দা প্রকাশ করে বলেন দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস প্রদান করেছেন।

মন্তব্য করুন


 

Link copied