Templates by BIGtheme NET
আজ- রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ :: ৩ অগ্রহায়ণ ১৪২৬ :: সময়- ৯ : ১৪ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুরে বিভিন্ন মামলায় গ্রেফতার ১৭

রংপুরে বিভিন্ন মামলায় গ্রেফতার ১৭

প্রেস রিলিজ: গত ১৯/১০/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক কোতয়ালী থানাধীন উত্তর কামাল কাছনা শিক্ষাঙ্গন স্কুলের সামনে হতে ৫ পিস ইয়াবাসহ আসামী মোঃ গোলাম কিবরিয়া @ গুনজন (২৪), পিতা-মোঃ কামাল হোসেন, সাং-উত্তর কামাল কাছনা, থানা-কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

গত ১৯/১০/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশে উল্লেখিত মামলা ব্যতিত অপর পৃথক মামলায় তাজহাট থানা পুলিশ কর্তৃক ৫ পিস ইয়াবাসহ ১ জন এবং হাজিরহাট থানা পুলিশ কর্তৃক ৮ পিস ইয়াবাসহ ১ জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। ফলশ্রæতিতে গত ১৯/১০/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশে মাদকের ৩ টি মামলাসহ মোট-৪ টি মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত ১৯/১০/১৯ খ্রিঃ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানায় কোতয়ালী থানায়-৬ জন, তাজহাট থানায়-৩ জন, মাহিগঞ্জ থানায়-১ জন, হারাগাছ থানায়-২ জন, পরশুরাম থানায়-১ জন, হাজিরহাট থানায়-২ জন এবং ডিবি কর্তৃক-২ জনসহ মোট-১৭ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
গত ১৯.১০.২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক মোটরযান আইনের আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ই-ট্রাফিকিং ব্যবস্থায় ২৭০ টি মামলা ও ৭১,৯০০/- টাকা জরিমানা আদায় করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful