আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

রংপুরে বিভিন্ন মামলায় গ্রেফতার ১৭

রবিবার, ২০ অক্টোবর ২০১৯, দুপুর ০৩:২৪

গত ১৯/১০/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশে উল্লেখিত মামলা ব্যতিত অপর পৃথক মামলায় তাজহাট থানা পুলিশ কর্তৃক ৫ পিস ইয়াবাসহ ১ জন এবং হাজিরহাট থানা পুলিশ কর্তৃক ৮ পিস ইয়াবাসহ ১ জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। ফলশ্রæতিতে গত ১৯/১০/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশে মাদকের ৩ টি মামলাসহ মোট-৪ টি মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত ১৯/১০/১৯ খ্রিঃ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানায় কোতয়ালী থানায়-৬ জন, তাজহাট থানায়-৩ জন, মাহিগঞ্জ থানায়-১ জন, হারাগাছ থানায়-২ জন, পরশুরাম থানায়-১ জন, হাজিরহাট থানায়-২ জন এবং ডিবি কর্তৃক-২ জনসহ মোট-১৭ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। গত ১৯.১০.২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক মোটরযান আইনের আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ই-ট্রাফিকিং ব্যবস্থায় ২৭০ টি মামলা ও ৭১,৯০০/- টাকা জরিমানা আদায় করা হয়।

মন্তব্য করুন


 

Link copied