আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা       হিলিতে কেজিতে ২০ টাকা কমল পেঁয়াজের দাম      

 width=
 

দৈনিক দাবানলের সহ সম্পাদক বৃষ্টি আর নেই

রবিবার, ২০ অক্টোবর ২০১৯, দুপুর ০৩:৩৭

রোববার (২০ অক্টোবর) ভোর পাঁচটায় ভারতের বেঙ্গালুরের একটি বেসরকারি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর।

ব্রেন টিউমার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ চার মাস ধরে ভারতের ব্যাঙ্গালোরে বিজিএস গ্লোবাল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হয়। ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন দৈনিক দাবানলের সহ সম্পাদক খন্দকার সোনিয়া মোস্তফা বৃষ্টি।

গতকাল শনিবার ১৯ অক্টোবর ছিল বৃষ্টির জন্মদিন। ১৯৮১ সালের এই দিনে রংপুর নগরীর মুলাটোল এলাকায় তার জন্ম হয়।

চার বছর আগে ব্রেন টিউমারে আক্রান্ত হওয়ার পর থেকে চিকিৎসা চলছিল। এ বছরের জুনে বৃষ্টি গুরুত্বর অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ভারতের ব্যাঙ্গালোরে তাকে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়।

উত্তরবঙ্গের প্রখ্যাত শ্রমিক নেতা খন্দকার গোলাম মোস্তফা বাটুলের পরিবারের তিন সন্তানের মধ্যে সোনিয়া মোস্তফা বৃষ্টি ছিল একমাত্র মেয়ে। বর্তমানে তার মরদেহ ব্যাঙ্গালোরে রয়েছে। এখনও মরহুমার জানাযা ও দাফন কার্য সম্পন্নের ব্যাপারে সিদ্ধান্ত হয় নি।

এদিকে দাবানলের সহ সম্পাদক বৃষ্টির অকাল মৃত্যুতে রংপুরের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবি ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied