আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

হিলিতে চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবককে অপহরন; অপহরনকারী আটক

রবিবার, ২০ অক্টোবর ২০১৯, বিকাল ০৫:৫৪

উদ্ধার হওয়া আল হাদি জানান, একটি জাতীয় পত্রিকায় দেশবন্ধু কন্সট্রাকশন ফার্মে সিভিল ইঞ্জিনিয়ার পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি দেখে বিজ্ঞপ্তিতে দেওয়া নাম্বারে গত শুক্রবার যোগাযোগ করলে তাদের অফিস বগুড়ার চারমাথায় সেখানে আসতে বলে। পরে সিরাজগঞ্জ থেকে বগুড়ার চারমাথায় আসলে তাদের সাইটের কাজ চলছে হিলিতে, সেখানেই তাকে চাকুরি দেওয়া হবে সেই বলে হিলিতে নিয়ে আসে। এর পরে কৌশলে একটি রুমে হাত পা বেধে ফেলে রাখে অনেক মারধর করে। পরে আমার মোবাইল দিয়ে পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করেন।

হিলি হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, গতকাল শনিবার সিরাজগঞ্জ থেকে আল হাদির ভাই থানায় এসে অভিযোগ করেন তাদের ভাইকে অপহরনকারী চক্র হাকিমপুরে আটকে রেখেছে এবং ২লাখ টাকা মুক্তিপন দাবী করেছে। তাদের অভিযোগ আমলে নিয়ে অভিযান পরিচালনা করে রুমা নামের এক অপহরনকারী চক্রের সদস্যকে গ্রেফতার করা হয় ও ভিকটিমকে উদ্ধার করা হয়। এঘটনায় মুলহোতা মিন্টুসহ অন্য অপরাধীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied