Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ :: ১০ কার্তিক ১৪২৭ :: সময়- ৮ : ০৫ পুর্বাহ্ন
Home / পঞ্চগড় / পঞ্চগর হতে ট্রেন চলাচল বন্ধ

পঞ্চগর হতে ট্রেন চলাচল বন্ধ

panchagar stationডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : ১৮ দলের টানা অবরোধে পঞ্চগর রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। জানাগেছে গত চার দিন হতে পঞ্চগর রুটে রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে । এ কারনে চরম দুর্ভোগে পরেছে রেল যাত্রীরা ।

আগের হরতাল ও অবরোধে হলে পঞ্চগড় হতে এক মাত্র যোগাযোগ মাধ্যম ছিল রেল । এবার টানা ১৩১ ঘন্টর অবরোধের মধ্যে ১দিন রেল এস চলে যায় নতুন করে আর ফিরে আসেনি । সিরাজগঞ্জের জাহাংগির জানান গত তিন দিন হতে রেলের জন্য স্টেসনে অপেক্ষা করছি কিন্তু যেতে পারছিনা । এছারা আরো অনেক যাত্রী এভাবে খেয়ে না খেয়ে রেলের জন্য অপেক্ষা করতে দেখা গেছে ।

স্টেশন মাস্টার বজলুর রহমান জানায়, কবে নাগাত রেল আসবে তিনার জানানেই ।স্থানীয় সুত্রে জানাগেছে ১০ম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা হবার পর থেকে সারা দেশের নাশকতা ও সহিংসতা মুলক কর্মকান্ডে কোথাও না কোথাও অগ্নিদগ্ধ হয়ে প্রাণহানীর ঘটনা ঘটছে। আর এ কারনেই পঞ্চগড় রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful