আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশু নিহত       রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার      

 width=
 

প্রেসিডেন্ট পার্কে সুজতা; পেছনের গেট দিয়ে ঢুকলেন এরশাদ

বুধবার, ৪ ডিসেম্বর ২০১৩, দুপুর ০৪:৪৮

ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রেসিডেন্ট পার্কে এসে পৌছেছেন ভারতের পররাষ্ট্র সচিব সুজতা সিং। সুজতার সিংয়ের সঙ্গে এরশাদের ৪৫ মিনিটের একটি বৈঠক হওয়ার কথা রয়েছে।

বুধবার ৪টা ৫ মিনিটে দ-৫৯-০০১ একটি কালো রঙয়ের গাড়িতে করে তিনি পেসিডেন্ট পার্কে আসেন সুজতা সিং। এদিকে দুপুর থকেই দলের নেতাকর্মীরা এরশাদের বাড়িধারার প্রেসিডেন্ট বাসভবনের সামনে জড়ো হচ্ছেন। এছাড়াও পার্টির শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে বসছেন চেয়ারম্যান। কিছুক্ষণ পরেই হুসেইন মুহম্মদ এরশাদ মঙ্গলবারের সংবাদ সম্মেলনের ঘোষণা অনুযায়ী সার্বিক অবস্থান সম্পর্কে ব্রিফ করবেন। পার্টি চেয়ারম্যান দুপুর ৩.১৫ মিনিটে সাদা রংয়ের শ-৪৬৯-এর একটি গাড়িতে বাড়ির পেছনের গেট দিয়ে ঢোকে। তবে বিশ্বস্ত সূত্রে জানা গেছে, হুসেইন মুহম্মদ এরশাদ গুলশানের একটি বাড়িতে ছিলেন। এদিকে পার্টির নেতাকর্মীরা হুসেইন মুহম্মদের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন। তাদের একটাই দাবি হাসিনার অধীনে ও সব দলের অংশগ্রহণ ছাড়া নির্বাচনে যাবে না।

মন্তব্য করুন


 

Link copied