আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

অবরোধের নামে গণ ছিনতাই

বুধবার, ৪ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৭:২৩

এ ছাড়া বিএনপি ও জামায়াতের পক্ষে দাবি করা হয়েছে এসবের সাথে তাদের কোন নেতাকর্মী জড়িত নয়। অপর দিকে পুলিশ বলছে কেউ মামলা দেয়না বা অভিযোগ করেনা। তাই গনছিনতাইয়ের ঘটনার সত্যতা মিলছেনা।

সুত্র মতে জেলা সদরের বাদীয়ার মোড় হয়ে টুপামারী,টেঙ্গনমারী সড়ক,রামগঞ্জ ও রামনগর সড়ক, ডোমার সড়কের ধরনীগঞ্জ,অচিনতলা,রামগঞ্জ মোড়,সৈয়দপুর সড়কের দারোয়ানী, পঞ্চপুকুর ও কচুকাটা সড়ক, ডিমলা সড়ক,জলঢাকা সড়কের কৈমারী, শৌলমারী,কিশোরীগঞ্জ উপজেলার সড়কের,দুহুলী কচুকাটা, ডিমলা উপজেলার টুনিরহাট সড়ক,নাউতারা সড়ক,কেয়ারবাজার সড়ক,ডালিয়া সটিবাড়ি সড়ক সহ জেলার বিভিন্ন গ্রামের সড়কে অবরোধের নামে প্রতিদিন সন্ধ্যার পর এই গনছিনতাই চলছে।

ছিনতাইয়ের কবলে পরা হোসেন আলী, সিয়াম,জাফর আলী, মোবারক আলী, হেরম্ব,ললিতকান্ত সহ আরো অনেকে অভিযোগ করে জানায় অবরোধের কারনে দিনের বেলা তারা মটরসাইকেল বা বাইসাইকেল ব্যবহার করেননা। বিকালের পর অবরোধ কিছুটা শিথিল হলে তারা প্রয়োজনীয় কাজে হাটবাজারে খরচের জন্য মটরসাইকেল, বাইসাইকেল,রিক্সা,ভ্যান অটোরিক্সা ব্যবহার করেন। হাটবাজার শেষে বা প্রয়োজনীয় কাজ শেষে সন্ধ্যার পর বা রাত ৮টার পর বাড়ির পথে এলে অবরোধের নামে রাস্তায় উপর দাঁড়িয়ে থাকা অবরোধকারী যুবকরা ধারালো অস্ত্র,লাঠিসোটা নিয়ে আটক করে প্রথমে ভাংচুর এবং পরে মোবাইলসেট নগদ টাকা,হাত ঘড়ি জোড়পূর্বক ছিনতাই করে নিচ্ছে।

এ ব্যাপারে জেলা ও উপজেলার বিএনপি ও জামায়াতের পক্ষে দাবি করা হয়েছে অবরোধের নামে বিভিন্ন সড়কে যে গনছিনতাইয়ের অভিযোগ উঠেছে তার সাথে দলের কোন নেতাকর্মী জড়িত নয়। এটি সুযোগ সন্ধ্যানী অপরাধকারীরা করছে।

এ ব্যাপারে নীলফামারী সদর থানার ওসি আবু আককাস আহমেদ, ডোমার থানার ওসি কফিল উদ্দিন,ডিমলা থানার ওসি মনিরুজ্জামান, কিশোরীগঞ্জ থানার ওসি শাহ আলম জানান অবরোধের নামে ছিনতাই হচ্ছে এমন কথা মানুষ মুখে শোনা গেলেও কেউ মামলা করতে আসেনি বা অভিযোগ করেনি। ফলে গন ছিনতাই নিয়ে যে কথা উঠছে তার সত্যতা পাওয়া যাচ্ছেনা।

মন্তব্য করুন


 

Link copied