আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

এরশাদের বাড়ির চারদিকে র‌্যাব-পুলিশের বেষ্টনি

বুধবার, ৪ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৭:৩০

জাতীয় পার্টির এক নেতা বলেন, বাড়ির সামনের দূতাবাস সড়কের দুই মাথায় পার্কের দিকে এবং প্রগতি সরণির দিক বন্ধ করা হয়েছে। কোনো দিক থেকেই নতুন কেউ ঢুকতে পারছেন না। তবে এরশাদের বাড়ির সামনে অবস্থান নেওয়া নেতা-কর্মীদের বের করে দেওয়া হয়নি। বাড়ির পেছনের ফটকের দিকটা অবশ্য খালি করে দেওয়া হয়েছে। সেখানে র‌্যাবের কয়েকজন সদস্য একটি গাড়ি নিয়ে অবস্থান নিয়েছেন। বাড়ির সামনে যারা উপস্থিত রয়েছেন তারা বের হতে চাইলে বের হয়ে যাচ্ছেন কিন্তু নতুন করে কেউ সেখানে ঢুকতে পারছেন না।

এবিষয়ে জানতে চাইলে গুলশান থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ‘এরশাদের নিরাপত্তা জোরদার করতেই তার বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ’

মঙ্গলবার সকালে একটি সংবাদ সম্মেলনে নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে না বলে ঘোষণা দেওয়ার পর ২৪ ঘণ্টারও বেশি সময় নিজ বাড়ির বাইরে থেকে বুধবার দুপুরের পরে সেখানে আসেন এরশাদ। এরপর বিকেল চারটায় সেখানে তার সঙ্গে বৈঠক করেন ঢাকা সফররত ভারতীয় পররাষ্ট্র সচিব সুজাতা সিং।

বৈঠকের পরই এরশাদ এক ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, তিনি নির্বাচনে যাচ্ছেন না। তার দলের যারা বর্তমান সরকারের মন্ত্রিসভায় রয়েছেন তারা পদত্যাগ করবেন এবং দলের যারা মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারাও তা প্রত্যাহার করবেন।

মন্তব্য করুন


 

Link copied