আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রওশন এরশাদ, রুহুল আমিন, সালমাদের মন খারাপ!

বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৩, দুপুর ১০:৫৮

স্বৈরাচারী সরকারের মন্ত্রী থাকায় মাঝেমধ্যে অনেকের গালাগাল শুনতে হতো জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে। কিন্তু সেই তকমা মুছে ফেলার একটা সুযোগ পেয়েছিলেন তিনি। অনেক দর কষাকষি করে নির্বাচনকালীন সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ও পেয়েছিলেন রুহুল আমিন হাওলাদার। সবেমাত্র দপ্তর বুঝে নিয়ে মন্ত্রিত্ব উপভোগ করতে শুরু করেছিলেন। ঠিক সেই মুহূর্তে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্বাচন বর্জন ও দলের ছয় মন্ত্রী-প্রতিমন্ত্রী ও একজন উপদেষ্টাকে পদত্যাগের নির্দেশে খুশি হতে পারেননি তিনিসহ বাকিরা।

সালমা ইসলামের কাছে নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী হওয়টা অকল্পনীয় না হলেও সংরক্ষিত নারী আসনের এই সাংসদের কাছে বিষয়টি এর চেয়ে কম ছিল না বলে মনে করেন জাতীয় পার্টিরই একাধিক নেতা। শপথের দিন অতি আবেগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে দোয়াও নিয়েছিলেন আওয়ামী লীগ ছেড়ে আসা এই নেত্রী। কিন্তু দলের সিদ্ধান্ত মানতে গিয়ে তাকেও ছেড়ে দিতে হচ্ছে প্রতিমন্ত্রীর চেয়ারটি। এতে মন খারাপ হলেও ‘কিছুই করার নেই’-বলে ঘনিষ্ঠদের বলেছেন তিনি। একই অবস্থা পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এবং প্রধানমন্ত্রীর নারী ও শিক্ষা উন্নয়নবিষয়ক উপদেষ্টা জিয়াউদ্দিন বাবলুর। তাঁরা বুঝতে পারছেন না এরশাদ নির্বাচনে না যাওয়ার যে সিদ্ধান্ত নিয়েছেন তা আদৌ ঠিক আছে কি না। কিংবা এরশাদ শেষ মুহূর্তে আবার মত পাল্টাবেন কি না তাও নিশ্চিত করে বলতে পারছেন না দলের নেতারা। সবকিছু মিলে জাপা নেতারা অনেকটা অনিশ্চয়তায় আছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

নির্বাচন বর্জনের একদিন পর জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বুধবার দলের ছয় মন্ত্রী-প্রতিমন্ত্রী ও একজন উপদেষ্টাকে পদত্যাগের নির্দেশ দেন। আজ তাদের পদত্যাগ করার কথা রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied