Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৩১ অক্টোবর, ২০২০ :: ১৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৪ : ১৮ পুর্বাহ্ন
Home / আলোচিত / এরশাদকে গ্রেফতারের চেষ্টা করা হলে উত্তরবঙ্গ অচল করে দেয়ার হুমকি

এরশাদকে গ্রেফতারের চেষ্টা করা হলে উত্তরবঙ্গ অচল করে দেয়ার হুমকি

Picture 011ফরহাদুজ্জামান ফারুক, স্টাফ রিপোর্টার: রাজধানীর প্রেসিডেন্ট পার্কে র‌্যাব পুলিশের কড়া নজরদারী এবং গ্রেফতার হলে আত্মহত্যা করবেন এরশাদ -এমন বক্তব্যের পর বুধবার রাত থেকেই রংপুরে জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে গ্রেফতারের চেষ্টা কিংবা চেষ্টা করা হলে উত্তরবঙ্গ অচল করে দেয়া হুমকি দিয়েছেন জাতীয় পার্টির দূর্গ হিসেবে পরিচিত রংপুরের নেতারা।

জেলা যুব সংহতির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক বলেন, এরশাদের কিছু হলে বাংলার ইতিহাসের সবচেয়ে বড় আন্দোলন গড়ে তুলবো আমরা। তিনি বলেন, এই আন্দোলন করতে গিয়ে আমাদের উপর যদি আঘাত আসে তারপরেও পিছপা হবো না। ইতোমধ্যেই আন্দোলনের জন্য ২০ স্তরের নেতার তালিকা সাজানো হয়েছে হয়েছে দাবি করে তিনি বলেন, অপেক্ষায় থাকুন জাতীয় পার্টির নেতাকর্মীরা কি করতে পারে দেখবেন।

জাতীয় পার্টির রংপুর জেলা সেক্রেটারী বীরমুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু জানান, সময়ের সাহসি সন্তান ও ইতিহাস খ্যাত রাজনীতিবিদ হুসেইন মুহম্মদ এরশাদ যে যুগোপোযোগি সিদ্ধান্ত নিয়েছেন, তাতে বাকশালে বিশ্বাসী হাসিনা সরকারের মাথা খারাপ হয়ে গেছে। পল্লীবন্ধু এরশাদকে যদি গ্রেফতার কিংবা গ্রেফতারের চেষ্টা ও গৃহবন্দি করে রাখার চেষ্টা করা হয় রংপুরের মানুষ সেই মুহুতেই উত্তরবঙ্গের সকল কার্যক্রম অচল করে দিবে। সরকার আর একমূহুর্তের জন্য ছাড় দেয়া হবে না।

রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সালাহ উদ্দিন কাদেরী বলেন, নিরাপত্তার দোহাই দিয়ে এরশাদ সাহেবকে সরকার অবরুদ্ধ করে রাখার ষড়যন্ত্র করছে। অবিলম্বে স্যারের বাসার সামন থেকে র‌্যাব পুলিশ সরিয়ে নিতে হবে। এই সরকার ফ্যাসিস্ট সরকার। একতরফা নির্বাচন থেকে যে মুহুর্তেই এরশাদ স্যার সরে এসেছেন সেই মুহুর্তেই তাকে ভয় ভীতি দেখিয়ে চাপ সৃষ্টি করে তাকে আবারও নির্বাচনে নিয়ে যাওয়ার অপচেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, দুপুরে আমরা সরকারের স্বৈরাচারী আচরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শুরু হবে। যেই মুহুতে স্যারের উপর আঘাত আসবে সেই মুহুর্ত থেকেই তার অসহযোগ আন্দোলনে রুপান্তরিত হবে।

এদিকে সকাল সাড়ে ১০ টা থেকে গ্রাম গঞ্জ থেকে নগরীর পায়রা চত্বরে জাতীয় পার্টি কার্যালয়ে জাতীয় পার্টি, যুব সংহতি, শ্রমিক পার্টি , ছাত্র সমাজসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এরশাদ ভক্তরা ব্যানার নিয়ে আসতে শুরু করেছেন মিছিলের জন্য। ১২ টার পর এই মিছিলে জেলা ও মহানগর সভাপতি প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা নেতৃত্ব দিবেন বলে জানা গেছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful