আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

রংপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সোমবার, ১১ নভেম্বর ২০১৯, দুপুর ০৩:৩৫

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ব্র্যাকের চৌধুরানী শাখার ক্যাশিয়ার তসলিমা রুমি সকাল থেকে নিজের অফিসে বসে কাজ করছিলেন। বেলা ১১টার দিকে তার স্বামী আব্দুল্লাহ আল মামুন স্বপন ওই অফিসে ঢুকেই ধারালো একটি চাইনিজ কুড়াল বের করে এলোপাথারি তাকে কোপাতে থাকে। এক সময় তাকে মৃত ভেবে স্বপন ওড়না পেঁচিয়ে সিলিঙ ফ্যানে ঝুলে পড়ে। এলাকার লোকজন রুমিকে রংপুর মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটন্থল এসে স্বপনের লাশ উদ্ধার করে।

সংশ্লিষ্টদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের তদন্তকারী কর্মকর্তা জানান, পীরগাছার সুবিদ গ্রামের তোজাম্মল হোসেনের মেয়ে গাইবান্ধার বল্লমঝাড়ের সামসুল ইসলামের ছেলে স্বপনের বিয়ের পর স্ত্রীকে রেখে কয়েক বছর বিদেশে থাকেন। ছয় মাস আগে দেশে ফিরলেও রুমি তার কাছে যাননি। অার্থিক বিষয়ে নানা টানাপোড়েনের কারণে স্বপন এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তারা। তবে স্বপনের সঙ্গে বিয়ের আগে রুমির আরেকটি বিয়ে হয়েছিলো বলে জানায় এলাকাবসী।

মন্তব্য করুন


 

Link copied