Templates by BIGtheme NET
আজ- সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ :: ৪ কার্তিক ১৪২৭ :: সময়- ৯ : ১৬ অপরাহ্ন
Home / পঞ্চগড় / পঞ্চগড়ে নির্বাচনের হালচাল

পঞ্চগড়ে নির্বাচনের হালচাল

parlament electionডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধিঃ আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়ের দুই আসনের জন্য মনোনয়ন দাখিল করেছেন আওয়ামীলীগ, জাসদ ও জাতীয় পার্টির ৬ জন প্রার্থী।

পঞ্চগড়-১ আসনে আওয়ামীলীগের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মজাহারুল হক প্রধান, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) থেকে জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান ও জাতীয় পার্টি থেকে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবু সালেক মনোনয়নপত্র দাখিল করেছেন। পঞ্চগড়-২ আসনে জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য অ্যাড. নুরুল ইসলাম সুজন, জাসদ থেকে এমরান আল আমিন ও জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মোঃ লুৎফর রহমান রিপন মনোনয়নপত্র দাখিল করেছেন। অবরোধ থাকায় নেতাকর্মীদের নিয়ে হেঁটে প্রার্থীরা জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে প্রধান বিরোধী দল ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) তত্ত্বাবধায় সরকার দাবী ও আওয়ামীলীগ সরকারের নির্বাচন প্রতিহত করার সংগ্রামেই ব্যস্ত আছে। প্রকাশ্যে গ্র“পিই থাকা সত্যেও পৃথক পৃথকভাবে কেন্দ্রীয় ও স্থানীয় কর্মসূচি শক্তভাবে পালন করে আসছে দলের নেতাকর্মীরা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful