আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশু নিহত       রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার      

 width=
 

গাইবান্ধায় গোয়েন্দা অফিসারের মটরসাইকেলে অগ্নিসংযোগ; গ্রেফতার ১

বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৬:৫০

খা

এদিকে পিকেটাররা পলাশবাড়ি খাদ্য গোডাউনের কাছে গাইবান্ধার জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) জুনিয়র ফিল্ড অফিসার আহসান কবিরের মটরসাইকেলটি আটক এবং তা অগ্নিসংযোগ ভস্মিভুত করে। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টাকালে স্থানীয় জামালপুর গ্রামের গাইবান্ধা কোচ, মিনিবাস, মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি ও শাওন গাড়ি এন্টারপ্রাইজের মালিক আব্দুল হান্নান এবং এনএসআই সদস্য কবির আহত হন। তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

পলাশবাড়ি থানার ওসি জানান, কবির হোসেন পেশাগত দায়িত্ব পালন করছিলেন। এসময় তিনমাথা মোড়ে তার গাড়িতে আগুন দেয় হরতাল সমর্থকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছার আগেই তারা পালিয়ে যায়। এদিকে গোবিন্দগঞ্জ থানা যুবদলের সভাপতি লিপনকে পুলিশ গ্রেফতার বুধবার রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

মন্তব্য করুন


 

Link copied