আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

নীলফামারীতে ৩ জনের মনোনয়ন পত্র বাতিল

শনিবার, ৭ ডিসেম্বর ২০১৩, সকাল ০৮:৩২

মনোনয়নপত্র বাতিলকারীদের মধ্যে রয়েছেন নীলফামারী-১ আসনের জাপা(এ) দলীয় সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, ওই আসনের আওয়ামী লীগের প্রার্থী ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন সরকার ও নীলফামারী-২ আসনে নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জাপা(এ) দলীয় প্রার্থী জয়নাল আবেদীন ।

এ ব্যাপারে মুঠোফোনে কথা বলা হলে নীলফামারী-১ আসনের বর্তমান জাপা(এ) দলীয় সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী বলেন আমি ঋণ খেলাপী হওয়ার প্রশ্নেই উঠেনা।এ ছাড়া আমার মনোনয়নপত্র কোনভাবেই বাতিল হতে পারেনা। কারন আমি মনোনয়নপত্র যাছাই বাছাইয়ের অনেক আগেই দলের চেয়ারম্যান হোসেইন মহম্মদ এরশাদের নির্দেশে জেলা রিটার্নীং অফিসার জেলা প্রশাসক জাকীর হোসেনের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য লিখিত আবেদন করেছি।

এদিকে একই আসনের আওয়ামী লীগের প্রার্থী ডিমলা উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন সরকার মুঠোফোনে বলেন যে কারনে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে আমি সেটির আপিল করার জন্য শুক্রবার ঢাকার নির্বাচন কমিশন অফিসে আবেদন করেছি।

অপর দিকে জেলা সদরে অবস্থানকারী নীলফামারী ২ আসনের জাপা(এ) প্রার্থী সদর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন আমার মনোনয়নপত্র বাতিল হবে কেন প্রশ্ন রেখে বলেন আমিতো মনোনয়নপত্র যাছাই বাছাইয়ের অনেক আগেই দলের চেয়ারম্যান হোসেইন মহম্মদ এরশাদের নির্দেশে জেলা রিটার্নীং অফিসার জেলা প্রশাসক জাকীর হোসেনের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য লিখিত আবেদন করেছি। যেহেতু মনোনয়নপত্র প্রত্যাহার করেছি সেহেতু আপিল করার প্রশ্ন উঠেনা। জেলা রির্টানীং অফিসার জেলা প্রশাসক জাকীর হোসেন শুক্রবার বিষয়টি নিশ্চিত করে জানান, ঋণ খেলাপীর দায়ে সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী এবং উপজেলা চেয়ারম্যান পদ ধরে রেখে সংসদ সদস্যপদে মনোনয়ন পত্র দাখিল করায় নীলফামারী-১ আসনের প্রার্থী আফতাব উদ্দিন সরকার ও নীলফামারী-২ আসনের প্রার্থী জয়নাল আবেদীনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। তবে তারা আপিল করার সুযোগ দেয়া হয়েছে। অপর দিকে নীলফামারী ৩ আসনের ৩ প্রার্থী ও ৪ আসনের ২ প্রার্থীদের মনোনয়নপত্র যাছাইবাছাইয়ে বৈধতা পেয়েছে। এদিকে রিটার্নিং অফিসার বরাবর নীলফামারীর চার আসনে দাখিল করা জাতীয় পার্টির প্রার্থী জাফর ইকবাল সিদ্দিকী, জয়নাল আবেদীন, কাজী ফারুক কাদের ও শওকত চৌধুরী মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেছিলেন বৃহস্পতিবার সকালে। তবে তাদের এই মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি জেলা রির্টানীং অফিসার ১৩ ডিসেম্বরের আগে কোন সিদ্ধান্ত দিতে পারবেনা বলে জানান।

মন্তব্য করুন


 

Link copied