Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ :: ২৬ অগ্রহায়ণ ১৪২৬ :: সময়- ৩ : ২৮ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / জনগণের কল্যাণে নিরলস কাজ করছে সরকার- পীরগঞ্জে স্পিকার

জনগণের কল্যাণে নিরলস কাজ করছে সরকার- পীরগঞ্জে স্পিকার

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের মতো পীরগঞ্জে ব্যাপক উন্নয়ন কার্যক্রম অব্যাহতভাবে চলছে। সরকার জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পীরগঞ্জকে মডেল উপজেলা করা হবে বলে তিনি উল্লেখ করেন ।

তিনি সোমবার নিজ নির্বাচনী এলাকা ২৪ রংপুর-৬ (পীরগঞ্জ) এর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষি স¤প্রসারণ অধিদপ্তর, পীরগঞ্জ আয়োজিত সরকারিভাবে ধান সংগ্রহ কার্যক্রম এবং বিনামূল্যে রাসায়নিক সার ও ভুট্টা বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এসকল কথা বলেন।স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বিনামূল্যে সার ও বীজ বিতরণসহ কৃষিবান্ধব কার্যক্রম গ্রহণ করছে। এ সময় তিনি সরকারিভাবে ধান সংগ্রহের কার্যক্রমকে অধিকতর স্বচ্ছতার সাথে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

স্পিকার বলেন, বাংলাদেশ সকল ক্ষেত্রে বিশেষ করে নারী শিক্ষায় অনেক এগিয়ে যাচ্ছে। দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী, নারীদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে সাবলম্বী করতে পারলে উন্নত দেশের স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে। শিক্ষার্থীরা নিজেদের যোগ্যতা ও দক্ষতার মাধ্যমে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পীরগঞ্জে বিগত পাঁচ বছরে ৫০টি একাডেমিক ভবন স্থাপন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ শিক্ষাসহ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের কার্যক্রম অব্যাহত রাখতে সরকার প্রতিশ্রæতিবদ্ধ বলে তিনি উল্লেখ করেন। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পীরগঞ্জ উপজেলা পরিষদ চত্ত¡রে পীরগঞ্জ উপজেলার ২৮টি শিক্ষা প্রতিষ্ঠানের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করেন। পরে তিনি ভেন্ডাবাড়ী মহিলা কলেজ আয়োজিত ভেন্ডাবাড়ী মহিলা কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ ও সাংস্কৃতিক” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পীরগঞ্জের ভেন্ডাবাড়ী ইউনিয়ন পরিষদে এক হাজারটি বন্ধুচুলা, সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ, হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। ভেন্ডাবাড়ি মহিলা কলেজের গর্ভনিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আলহাজ্ব আজিজুর রহমান সরকার রাঙ্গার সভাপতিত্বে প্রতিষ্ঠানের অধ্যক্ষ নুরুন্নবী মিয়া রাজু স্বাগত বক্তব্য রাখে।

এতে রংপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছায়াদত হোসেন বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জের পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলনসহ রংপুর জেলা আওয়ামী লীগ এবং পীরগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভেন্ডাবাড়ী মহিলা কলেজের শিক্ষক- শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।পরে স্পিকার বড় আলমপুর ইউনিয়নের উজিরপুর মধ্যপাড়া জামে মসজিদের ভিত্তি প্রস্তর করেন।

আব্দুল করিম সরকার
০১৭০৬-৭১৬০২৬

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful