আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে সুদের টাকা দিতে বিলম্ব হওয়ায় পিটিয়ে হত্যা

শনিবার, ৭ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৫:৫৫

পুলিশ জানায়, শলেয়াশাহ এলাকার দাদন ব্যবসায়ী মহাজন জাহাঙ্গীর আলমের কাছ থেকে সুদের ওপর টাকা নেয় হাজিপাড়া এলাকার মৃত মেছের উদ্দিনের পুত্র আলম মিয়া ৩০ হাজার টাকা সুদের উপর নেয়। কিন্তু সেটি সুদে আসলে ৫০ হাজার টাকা হয়। টাকাটি দিতে বিলম্ব হওয়ায় শুক্রবার দাদনব্যবসায়ী জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তার সহযোগি ছাত্তার, আবুবকর মেহেদীসহ একদল সন্ত্রাসী আলমের বাড়িতে গিয়ে তাকে বেদম প্রহার করে। এর কিছুক্ষণ পর তার মৃত্যু হয় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসী দাদনব্যবসায়ী জাহাঙ্গীর ও তার সাঙ্গপাঙ্গগদের ধাওয়া দিলেও ধরতে পারে নি।

গঙ্গাচড়া থানার অফিসার ইনচার্জ জানান, লাশ পোষ্টমোর্টেমের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন


 

Link copied