আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

দিনাজপুরে লাখ টাকার জাল নোটসহ ৩ জন গ্রেফতার

শনিবার, ৭ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৭:২৫

শনিবার সকালে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার কাহারোল রোডে গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ থানা পুলিশ কাহারোল উপজেলা থেকে বীরগঞ্জে আসার সময় একটি ভ্যান আটক করে। ভ্যানের আরোহী গাজীপুর জেলার পোড়াবাড়ী গ্রামের আফতাবউদ্দীনের পুত্র কায়সার আলম (২৮), বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ীর আব্দুল কাইয়ুম (২০), ঝাড়বাড়ীর মোবাররক আলী (৪৫), কালীবাড়ীর তহুরুল ইসলাম (৩০)কে আটকিয়ে তল্লাশী করে। এসময় তাদের কাছে থাকা ১টি ব্যাগ থেকে ১ হাজার টাকার ১০০টি জাল নোট উদ্ধার করে। উদ্ধারকৃত ১০০টি জাল নোটের মধ্যে একই নাম্বারের ২৫টি করে ১০০টি নোটের নম্বর ছিল। অভিযানকালে সংঘবদ্ধ জাল নোট চক্রের হোতা তহুরুল ইসলাম পালিয়ে যায়।

বীরগঞ্জ থানার এসআই মাসুদ হাসান বাদী হয়ে জাল নোট তৈরীর হোতা ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলার অধিকতর তদন্তের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আটক ৩ জনকে শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ বিচারক আটক ৩ জনকে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করে আজ রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

মন্তব্য করুন


 

Link copied